সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / অর্থনীতি / বর্তমান সরকারের পাশাপাশি আওয়ামীলীগ নেতা কর্মীরা সাধারন মানুষের পাশে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছে …….রাগেবুল আহসান রিপু

বর্তমান সরকারের পাশাপাশি আওয়ামীলীগ নেতা কর্মীরা সাধারন মানুষের পাশে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছে …….রাগেবুল আহসান রিপু

এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ
শুক্রবার সকাল ১১ টায় বগুড়া দত্তবাড়ী সিএনজি অটোরিক্সা- বেবিট্যাক্সি মালিক সমিতির সাধারণ ২শত সদস্যদের মাঝে সাবেক সাধারণ সম্পাদক ও বগুড়া জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রিয়াদ প্রদত্ত খাদ্য সামগ্রী ও ঈদ সামগ্রী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ করেছেন জেল আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।
রেজাউল করিম রিয়াদের সভাপতিত্বে প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু বলেন, বর্তমান সরকারের পাশাপাশি আওয়ামীলীগ নেতা কর্মীরা সাধারন মানুষের পাশে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছে। তাদের মধ্যে অন্যতম জেলা সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রিয়াদ।
তিনি দেশের মহামারীর দূর্যোগময় মুহুর্তে সাধারন জনগনের পাশে দাঁড়িয়ে সার্বকক্ষনিক সহযোগীতা করে যাচ্ছেন। তার মত সকল নেতাকর্মীদেরকে সাধারণ মানুষের পাশে দাঁড়ানো উচিৎ। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনা দেশের সকল অবহেলিত মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। দেশের যে কোন দূর্যোগময় মহুর্তে তিনি মানুষের পাশে থেকে সার্বক্ষনিক কাজ করে যাচ্ছেন । এজন্য তিনি প্রধানমন্ত্রী ও তাঁর পরিবারের জন্য সকলের কাছে দোয়া কামনা করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাবেক ছাত্রনেতা মাশরাফি হিরো, জিন্নাহ খান, সানোয়ার হোসেন, নিঝুম আনসারী নাহিদ, মজনু শাহ, নোমান আল সাব্বির, আহসান ডালিফ প্লাবন, রনি মিয়া, আব্দুর রহিম, আবু বক্কর সিদ্দিক, রিপন উদ্দিন সরকার, জহুরুল ইসলাম প্রমুখ।

 

Advertisement

Check Also

কৃষকদের ধান কেটে দিতে দলের নেতাকর্মীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বোরো মৌসুমে কৃষকদের ধান কাটতে আওয়ামী …