সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / রাজশাহী বিভাগ / বগুড়ার নন্দীগ্রাম কুন্দারহাট টু তিলকাতলা ঘাট বহুল প্রত্যাশিত রাস্তার উদ্বোধন করলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোশারফ হোসেন

বগুড়ার নন্দীগ্রাম কুন্দারহাট টু তিলকাতলা ঘাট বহুল প্রত্যাশিত রাস্তার উদ্বোধন করলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোশারফ হোসেন

এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ
বহুল প্রত্যাশিত বগুড়া নন্দীগ্রাম উপজেলার ১নং বুড়ইল ইউনিয়নের ধুন্দারহাট বাজার হইতে হাটকুসুম্বি (হামিদ বাজার) ভায়া রোড তিলকাতলা ঘাট পর্যন্ত দক্ষিণ জনপদের সবচেয়ে গুরুত্বপূর্ণ রাস্তা ।
শুক্রবার বিকালে রাস্তাটি উদ্বোধন করা হয়।
প্রধান অতিথি হিসাবে উদ্বোধন করেন বগুড়া-০৪ কাহালু-নন্দীগ্রাম আসনের জাতীয় সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন।
উদ্বোধন পূর্বে জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মোশারফ হোসেন সংক্ষিপ্ত বক্তব্য বলেন, এই রাস্তা নিয়ে এলাকার মানুষের দীর্ঘদিনের সংশয় ছিল এবং বলতো, সবাই শুধু ওয়াদা করে যায় , কিন্ত রাস্তার কাজ বাস্তবায়ন হয় না। আর যখন উদ্বোধন করলাম অনেক মানুষের মুখের কথা ও হাসি দেখে আমি নিজেও আনন্দিত । এইটা প্রত্যেকটা এমপি পাঁচ বছরে রাস্তার কাজ করার জন্য ২০ কোটি টাকার যে বরাদ্দ পায়। সেটা শুধু কাগজ-কলমে আমরা তালিকা দিতে পারি , সমস্ত টাকা বাস্তবায়ন করে এলজিইডি।
এমপি’র চাহিদাপত্র অনুযায়ী এই কাজগুলো হয় সুতরাং দেশ স্বাধীনের পর এই অংশের কাজ হয় নি, আজ তা বাস্তবায়ন হতে চলেছে। একজন এমপি ইচ্ছা করলেই রাস্তাটা অন্য কোন রাস্তার চাহিদাপত্র দিতে পারতো।
উদ্বোধনের উপস্থিত ছিলেন নন্দীগ্রাম থানা বিএনপির আহ্বায়ক জহুরুল ইসলাম মাস্টার এবং বুড়ইল ইউনিয়নের আহবায়ক আলাউদ্দিন সরকার সহ ৫ টি ইউনিয়ন বিএনপি’র আহবায়ক কমিটির আহবায়ক, যুগ্ম আহ্বায়ক, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল সহ বিএনপির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

Advertisement

Check Also

নন্দীগ্রামে মানবিক সহায়তা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

দেলোয়ার হোসেন,,স্টাফ রিপোর্টারঃ আজ ২৫ এপ্রিল নন্দীগ্রাম উপজেলা নির্বাহী অফিসারের সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার শিফা …