সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / রাজনীতি / বগুড়াসদর আসনের সংসদ সদস্য জিএম সিরাজ এর ব্যক্তিগত তহবিল থেকে এক হাজার পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

বগুড়াসদর আসনের সংসদ সদস্য জিএম সিরাজ এর ব্যক্তিগত তহবিল থেকে এক হাজার পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ
বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া-০৬ সদর আসনের জাতীয় সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ ব্যক্তিগত তহবিল থেকে এক হাজার পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেন।
শুক্রবার(৩০ এপ্রিল) সকালে বগুড়া সদরের বাঘোপাড়া শহীদ দানেশ উদ্দিন স্কুল এন্ড কলেজ হল রুমে, মামলা-হামলা কারানির্যাতিত দলীয় নেতাকর্মী ও অস্বচ্ছল পরিবারের মাঝে মাহে রমজান ও ঈদ উল ফিতর উপলক্ষে বগুড়া সদরের ১১টি ইউনিয়নের প্রায় ১ হাজার পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়। বগুড়া সদরের বাঘোপাড়া শহীদ দানেশ উদ্দিন স্কুল এন্ড কলেজ হল রুমে সকাল ১০টায় বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া সদর আসনের সংসদ সদস গোলাম মোহাম্মদ সিরাজ মোবাইল ফোনের মাধ্যমে উপস্থিত সকালের উদেশ্যে বক্তব্য রাখেন। আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে ভর্চুয়াল বক্তব্যে তিনি বলেন, গোটা বিশ্ব করোনা মহামারিতে আক্রান্ত। এসময় অসংখ্য মানুষ বেকার হয়ে পড়েছে। বাংলাদেশও এই মহামারিতে আক্রান্ত। যারা মধ্যবিত্ত শ্রেণির মানুষ তারা নিম্নবিত্ত শ্রেণিতে পরিণত হয়েছে যারা নিম্নবিত্ত শ্রেণির তারা পথে বসেছেন। এমন পরিস্থিতি মোকাবিলা করতে ব্যবসায়ীদের প্রতি অনুরোধ, আপনারা স্ব-স্ব অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাঁড়ান। এসময় তিনি আরো বলেন, বর্তমান পরিস্থিতিতে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর কথা ছিলো সরকারকে। কিন্তু সরকারকে আমরা সহযোগিতার হাত বাড়াতে দেখছি না। চলমান এই পরিস্থিতিতে দেশে প্রায় ৫ কোটি ৪৫ লাখ মানুষ দারিদ্র সীমার নিচে চলে গেছে। অথচ সরকার মাত্র ৩৫ লাখ মানুষকে সামন্য টাকা প্রনোদনা দিচ্ছে। আমি সরকারের প্রতি অনুরোধ করবো আপনারা অসহায় মানুষের পাশে দাঁড়ান।
বগুড়া সদর উপজেলা মহিলাদলের সভানেত্রী নাজমা আক্তারের পরিচালনায় ও বগুড়া সদর উপজেলা বিএনপির আহবায়ক এ্যাডঃ সোলায়মান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু, বগুডা জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ও বগুডা পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সদস্য ও বগুড়া জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেন, বগুডা জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য , মাফতুন আহম্মেদ খান রুবেল,শেখ তাহা উদ্দিন নাহিন, এ্যাডঃ সৈয়দ জহুরুল আলম,সরকার মুকুল, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান সহ সদরের ১১টি ইউনিয়ন বিএনপির সভাপতি/সাধারন সম্পাদক ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে দোয়া হয়।

 

Advertisement

Check Also

নন্দীগ্রামে রাস্তা কার্পেটিং কাজের উদ্বোধন করলেন,এমপি মোশারফ হোসেন।

দেলোয়ার হোসেন,,স্টাফ রিপোর্টারঃ আজ ৩০ এপ্রিল ২০২১ ইং,বিকেলে নন্দীগ্রাম উপজেলার ১নং বুড়ইল ইউনিয়নে ধুন্দার বাজার …