সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / সচেতনতা / পিতৃহারা এক নবজাতকের দায়িত্ব নিলেন এক দম্পতি

পিতৃহারা এক নবজাতকের দায়িত্ব নিলেন এক দম্পতি

আরমান হোসেন ডলার (বিশেষ প্রতিনিধি) বগুড়াঃ
সদ্য ভূমিষ্ঠ পিতৃহারা এক নবজাতকের দায়িত্ব নিলেন এক দাম্পত্যরা ( দত্তক নিলেন )। আরে কাজ কি সকল প্রকার আইনি প্রক্রিয়ার মাধ্যমে সফলভাবে তত্ত্বাবধান করেন সাংবাদিক মানবাধিকার কর্মী চিকিৎসা প্রযুক্তিবিদ মোঃ আরমান হোসেন ডলার।

সন্তানের পিতা না থাকার কারণে এবং মায়ের পরিবার গরীব তাই তারা বাচ্চাটি সুন্দর এবং সুস্থ্যভাবে বেড়ে উঠতে পারে, সুন্দর ভবিষ্যৎ গড়তে পারে, সেই জন্য শিশু বাচ্চাটি পরিবারের সদস্যবৃন্দরা আরমান ভাইকে অনেকদিন ধরেই বিষয়টি জানিয়ে ছিল এবং বলেছিল সুন্দর একটা পরিবার দেখে বাচ্চাটা যেন আমি দত্তক দিতে পারি।

মহান আল্লাহপাকের অশেষ রহমতে শেষ পর্যন্ত একটি সুন্দর পরিবার খোঁজে পায় আরমান ভাই। যাদের দীর্ঘদিন ধরে সন্তান হচ্ছিল না। সন্তানের জন্য তারা ভারতে চিকিৎসা করে এসেছে কিন্তু কোন আশানুরূপ ফল পাওয়ানি। তাই তারা বাচ্চা দত্তক নিতে খুব আগ্রহ ছিলেন। তাদের পরিবারটা সুন্দর, ভালো পরিবার, তাই তাদের হাতে আজ সন্তানটাকে দত্তক দেওয়া হলো।

মোঃ আরমান হোসেন ডলার ভাই নবজাতক বাচ্চাটির জন্য আপনাদের সবার কাছে দোয়া চেয়েছেন, যাতে শিশু বাচ্চাটি সুন্দর এবং সুস্থভাবে নতুন পরিবারে, নতুন পরিবেশে বেড়ে উঠতে পারে। সেই সঙ্গে তার জন্মদাতা পিতা মাতার জন্য দোয়া চেয়েছেন, মহান আল্লাহ পাক তাদের কেউ যেন সুস্থ এবং হেফাজত রাখে।।

Advertisement

Check Also

বগুড়াতে বন্যায় পানিবন্দি ৩০ হাজারের অধিক পরিবার!

  অনলাইন ডেস্ক : বগুড়ার উপর দিয়ে প্রবাহিত যমুনা নদীতে পানিবৃদ্ধি অব্যাহত রয়েছে। এতে নতুন …


Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (1) in /home/ajkersangbad/public_html/wp-includes/functions.php on line 5275

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (1) in /home/ajkersangbad/public_html/wp-includes/functions.php on line 5275