সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / আইন ও অপরাধ / নন্দীগ্রামে চাচার বিরুদ্ধে সম্পত্তি প্রতারণার অভিযোগঃ

নন্দীগ্রামে চাচার বিরুদ্ধে সম্পত্তি প্রতারণার অভিযোগঃ

নন্দীগ্রাম বগুড়া প্রতিনিধি :

বগুড়ার নন্দীগ্রামে চাচার বিরুদ্ধে সম্পত্তি প্রতারণার অভিযোগ করেছেন ভাতিজা। নন্দীগ্রাম পশ্চিমপাড়ার ইউনুস আলীর বিরুদ্ধে এমন অভিযোগ এনে সোমবার দুপুরে নন্দীগ্রাম মডেল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন, ভাতিজা ইসফাক আহমেদ রাদিত।
লিখিত বক্তব্যে উল্লেখ করেন, আমার বাবা মৃত রফিকুল ইসলাম পিংকু জীবদ্দশায় জাকওয়ান ডিজিটাল সিটি এলাকার সঙ্গে রাস্তার জন্য নন্দীগ্রাম মৌজার ২৬৫৮ দাগে হাফ শতকের কম জায়গা ইউনুস আলীকে (বাবার বড়ভাইকে) বিক্রয় করে। বাবার মৃত্যুর পর ইউনুস আলী জালিয়াতি করে ভুয়া কাগজপত্র তৈরির মাধ্যমে অতিরিক্ত জায়গা খাজনা খারিজ করে। বিক্রয় করা হাফ শতকের কম জায়গার স্থলে অতিরিক্ত জায়গা দখল করে অন্যত্রে বিক্রয় করার চেষ্টা করছে। যা প্রকাশ্য প্রতারণা।
ইসফাক আহমেদ রাদিত আরও উল্লেখ করেন, আমার আরেক চাচা জুলফিকার আলী ভুট্টোর সম্পত্তি জালিয়াতি একইভাবে প্রতারণা করেছে ইউনুস আলী। অনেক নিরীহ মানুষও তার প্রতারণার কবলে পড়েছে। আমাদের সম্পত্তি প্রতারণা করায় ইউনুস আলীর বিরুদ্ধে আদালতে মামলা বিচারাধিন রয়েছে। ওই সম্পত্তি ক্রয়-বিক্রয় এবং দলিল রেজিস্ট্রি বন্ধের অনুরোধ করছি। প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন হাজী নুরুল আমিন বাচ্চু, জুলফিকার আলী ভুট্টো, বদরুদ্দোজা তৌফিক।

Advertisement

Check Also

নন্দীগ্রামে কঠোর লকডাউন: ঘর থেকে বের হলেই ‘কঠোর শাস্তি’

নন্দীগ্রাম ,বগুড়া, প্রতিনিধিঃ করোনা সংক্রমণ ঠেকাতে সরকারের নির্দেশনাঅনুযায়ী বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় পালিত হচ্ছে কঠোর লকডাউন …