সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / রাজশাহী বিভাগ / বগুড়ার শিবগঞ্জ উপজেলা নবাগত নির্বাহী কর্মকর্তার সাথে মহাস্থান প্রেসক্লাব সাংবাদিকদের মত বিনিময়

বগুড়ার শিবগঞ্জ উপজেলা নবাগত নির্বাহী কর্মকর্তার সাথে মহাস্থান প্রেসক্লাব সাংবাদিকদের মত বিনিময়

এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলায় সদ্য দায়িত্ব প্রাপ্ত (নবাগত) নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে কুলসুম স্বপ্নার সাথে মহাস্থান প্রেসক্লাবের সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭মে) বিকাল ৪ টায় আনুষ্ঠানিকভাবে উপজেলা কার্যালয়ে মতবিনিময় সভায় (ইউএনও) বলেন, শিবগঞ্জ উপজেলায় আমি নতুন মানুষ। এই এলাকায় সন্ত্রাস, মাদক, জঙ্গীবাদ, বাল্যবিবাহ, ইভটিজিং, সিন্ডিকেট অসাধু ব্যবসায়ী, ভূমি ও বালুদস্যু প্রতিরোধ সহ মহাস্থান প্রেসক্লাবের সাংবাদিকদের কাছে সর্বাত্মক সহযোগিতা কামনা করে তিনি আরও বলেন, একজন সাংবাদিকের কাছে প্রত্যাঞ্চলের গুরুত্বপূর্ণ তথ্য থাকে। তারা জনগনের সাথে নিবিড়ভাবে মিশে অন্যায়কারীদের নাড়ীর খবরও বের করে আনতে পারেন। আবার কোন এলাকায় বাল্য বিবাহ বা ভেজাল বিরোধী ও আইনী অপরাধ মূলক অভিযানে অপরাধীকে আমরা ধরে আনার পর সেটা প্রকাশ হলে অন্যান্যরা সেটা জানতে পেরে শাস্তির ভয় পায়।
এজন্য অবশ্যই আপনারা আমাদের সহযোগীতা করবেন। আপনাদের কাছে থাকা গুরুত্বপূর্ণ তথ্যগুলো আমাদের জানালে তাৎক্ষনিক ব্যবস্থা নেওয়া
হবে। এছাড়া সঠিক স্বনির্ভর বস্তুনিষ্ঠ সংবাদ পালনকালে সাংবাদিকরা বাধার সম্মুখীন হলে আমাদের পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগীতা করা হবে।
পরে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তাকে মহাস্থান প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
এসময় উপস্থিত ছিলেন, মহাস্থান প্রেসক্লাবের সভাপতি আনিছুর রহমান মিটু, সহ-সভাপতি সৈয়দ আব্দুর রহিম সাজু, সাধারন সম্পাদক এসআই সুমন, যুগ্ন সাধারন সম্পাদক ওবায়দুর রহমান, যুগ্ম সম্পাদক গোলাম রব্বানী শিপন, প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল বাছেদ, নির্বাহী সদস্য ইকবাল হোসেন, আব্দুল বারী প্রমূখ।

 

Advertisement

Check Also

বগুড়া সদর থানার এস আই বেদার উদ্দিন চৌকস কার্য সম্পাদন করায় জেলা পুলিশের মাসিক কল্যান সভায় শ্রেষ্ট এস আই নির্বাচিত

এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ সোমবার (২৪/০৫/২০২১ ইং) তারিখে বগুড়া জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ …