সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / মিডিয়া / বগুড়া সদর থানায় চৌকস কার্য সম্পাদন করায় শ্রেষ্ঠ এস আই বেদার উদ্দিনকে গোকুল ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা…

বগুড়া সদর থানায় চৌকস কার্য সম্পাদন করায় শ্রেষ্ঠ এস আই বেদার উদ্দিনকে গোকুল ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা…

এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ
বগুড়া জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় জুলাই মাসে চৌকস কার্য সম্পাদন করায় বগুড়া সদর থানার শ্রেষ্ট এস আই‌ মোঃ বেদার উদ্দিন নির্বাচিত হওয়ায় বৃহস্পতিবার সন্ধ্যায় বগুড়া সদরের গোকুল ইউনিয়ন পরিষদে ১৫ নং বিট পুলিশিং কার্যালয়ে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করেন ইউপি চেয়ারম্যান মোঃ সওকাদুল ইসলাম সরকার সবুজ।
এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক ও ইউপি সদস্য আলী রেজা তোতন,ইউপি সদস্য সাজেদুল ইসলাম সুজন,নজমল হোসেন মজো,সংরক্ষিত মহিলা সদস্য মোছাঃ হাজেরা বেগম,তহমিনা বেগম,রুমি বেগম, শাহজাহানপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ফরিদুল ইসলাম মুক্তা,বিশিষ্ঠ ঠিকাদার আব্দুল আলিম খান,প্রভাষক মাসুদার রহমান সবুজ প্রমুখ। ই‌তিপূ‌র্বেও তিনি জেলা পু‌লিশ সুপা‌রের নিকট থে‌কে শ্রেষ্ঠত্ব পুরুষ্কার পে‌য়ে‌ছেন।
এস আই বেদার উদ্দিন গোকুল ইউনিয়নে বিট পুলিশিং অফিসার দ্বায়িত্ব পালনে আইন শৃংখলা সহ সকল অপরাধ মূলক কর্মকান্ড নির্মূল করতে স্থানীয় জনবান্ধব জনপ্রতিনিধি ইউপি চেয়ারম্যান মোঃ সওকাদুল ইসলাম সরকার সবুজ,ইউপি সদস্যবৃন্দ,সাংবাদিক ও সকল পেশা শ্রেনী মানুষের সহযোগিতা কামনা করেন এবং সেই সাথে তিনি পরিষদের পক্ষ থেকে তাঁকে সংবর্ধিত করায় অত্র পরিষদের সকল জন প্রতিনিধির প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

Advertisement

Check Also

বগুড়ার শিবগঞ্জে সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ

শাহজাহান আলীঃ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ২৯মে শনিবার দিনব্যাপী …