সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / আইন ও অপরাধ / বগুড়ার মহাস্থানে মাদক সম্রাট আলমের মা ৬৬ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার

বগুড়ার মহাস্থানে মাদক সম্রাট আলমের মা ৬৬ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার

এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থানের মাদক সম্রাট ডাল আলমের মা আলেছা বেগম (৫৫) কে ৬৬ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে শিবগঞ্জ থানা পুলিশ।
০৫ জুন শুক্রবার গভীর রাতে গোপন সংবাদ পেয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলামের নেতৃত্বে এস আই স্বপন মিয়া, এএসআই ইসরাফিল, এস আই বিরঙ্গ সঙ্গীয় ফোর্স মহাস্থান গড় পাথরপাড়া এলাকার বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারী আলম প্রাচীর টপকে পালিয়ে যায়। আটককৃত আলেছা শিবগঞ্জ উপজেলার মহাস্থান গ্রামের লালু মিয়ার স্ত্রী।

জানা যায়, শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম এর নেতৃত্বে এস আই স্বপন মিয়া, এ এস আই ইসরাফিল সঙ্গীয় ফোর্স গত ০৫ জুন গভীর রাতে মহাস্থান গড় গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে আলেছা বেগমকে আটক করে। এসময় ওই বাড়ি তল্লাসী করে ৬৬ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, ফেন্সিডিল উদ্ধারের ঘটনায় গ্রেফতারকৃত আলেছা বেগমসহ আসামী করা হয়েছে তার ছেলে মাদক কারবারী আলম (৪২) ও আলমের স্ত্রী তুহিন বেগম (৩৭)। ওসি আরো বলেন, মাদক ব্যবসায়ীদের সাথে আার কোন আপোষ নেই। মাদক ব্যবসায়ী যেই হোক না কেন তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Advertisement

Check Also

বগুড়ার শিবগঞ্জে আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসে গৃহবধুকে ধর্ষণ,পুলিশের হাতর ধর্ষককে আটক

এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ বগুড়ার শিবগঞ্জে আত্মীয়ের বাড়িতে বেড়োতে এসে গৃহবধুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ …