সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / সচেতনতা / মান্দায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

মান্দায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

 

নওগাঁ জেলা ভ্রাম্যমান প্রতিনিধিঃ হাবিবুর রহমান (হাবিব)

নওগাঁর মান্দায় প্রসাদপুর সাব-রেজিস্ট্রার অফিসে অতিরিক্ত ফি নেওয়ার প্রতিবাদ করায় মান্দা উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও যুগান্তর ও জাগোনিউজের জেলা প্রতিনিধি আব্বাস আলীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বেলা ১২টার সময় উপজেলা প্রসাদপুর বাজার চৌরাস্তার মোড়ে মান্দা প্রসাদপুর সাব রেজিস্ট্রার অফিসের অতিরিক্ত ফি আদায়, অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে মান্দা উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল মজিদ সম্রাটের সভাপতিত্বে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নওগাঁ জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আজাদ হোসেন মুরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম নয়ন, রিফাত হোসেন সবুজ, ঢাকা পোস্টের নওগাঁ জেলা প্রতিনিধি শামীনূর রহমান, শ্যামবাজার পত্রিকার জেলা প্রতিনিধি ফজলুল করিম সবুজ, মান্দা উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি এবিএম হাবিবুর রহমান ও যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান আলী প্রমুখ।

এছাড়াও মান্দা উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি বুলবুল আহমেদ, সাধারণ সম্পাদক আপেল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদুল ইসলাম তুহিন,অর্থ সম্পাদক সুলতান আহমেদ, প্রচার সম্পাদক ওয়াসিম রাজু, সদস্য আক্তারুজ্জামান নাইম, আমজাদ হোসেন ও শরীফ হোসেন প্রমুখ ‌।

এ সময় বক্তারা দূর্নীতিবাজ অসাধু যেসকল দলিল লেখক আছেন তাদেরকে হুঁশিয়ারি দিয়ে বলেন, এরকম জঘন্য কাজ থেকে আপনারা বিরত থাকবেন। দুর্নীতি না করে সৎ উপায়ে উপার্জন করতে শিখুন । সাধারণ মানুষদের সাথে প্রতারণা না করে, অতিরিক্ত অর্থ আদায় বন্ধ করে সরকার নির্ধারিত ফি নিয়ে জমি রেজিস্ট্রি করার জন্য তাগিদ দেন। এবং পরিশেষে দূর্নীতিবাজ দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক মূলহোতা বাবুল আক্তার সহ হামলার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও লাইসেন্স বাতিল করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান। অন্যথায় সাংবাদিক নেতারা কঠোর আন্দোলনের ডাক দিবেন বলে হুঁশিয়ারি দেন।

উল্লেখ্য গত মঙ্গলবার (৮জুন) মান্দা উপজেলার প্রসাদপুর সাব রেজিস্ট্রার অফিসে দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক বাবুল আক্তারের নেতৃত্বে যুগান্তরের নওগাঁ জেলা প্রতিনিধি মান্দা উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্বাস আলী হামলার শিকার হন।

 

 

Advertisement

Check Also

বগুড়ার শিবগঞ্জে নিসচা’র সহযোগিতায় পাকা মুদির দোকান পেল প্রতিবন্ধি শাকিল

এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ বিদ্যুৎস্পৃষ্টে হাত-পা হারিয়ে পঙ্গুত্ববরণকারী যুবক শাকিলের জীবন চলে আনাহারে-অর্ধাহারে। হাঁটাচলা করতে …