সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / ধর্ম / কাহালু মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের শুভ উদ্বোধন

কাহালু মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের শুভ উদ্বোধন


এম এ মতিন কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বৃহস্পতিবার গণ ভবন থেকে সরাসরি বগুড়ার কাহালু মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
কাহালু মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের শুভ উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ, উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রশিদ (লালু), রওশন আকতার, কাহালু থানা অফিসার ইনচার্জ ওসি (ভারপ্রাপ্ত) হারুন অর রশিদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহাম্মদ যাকারিয়া রানা, উপজেলা কৃষি অফিসার ময়নুল হক সরকার, উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ মোশারফ হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নজিবর রহমান, ইউ পি চেয়ারম্যান সহকারি অধ্যাপক পি এম বেলাল হোসেন, হারেজ উদ্দিন, রুহুল আমিন তালুকদার বেলাল, ছেলিম উদ্দিন, মিটু চৌধুরী, আলমগীর আলম কামাল, বদরুজ্জামান খান বদের, মর্জিনা বেগম, গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক স্বর্ণ ও রুপ্য পদকপ্রাপ্ত ও কাহালুর বিবিরপুকুর শাহ সুলতান শাহ জালাল মৎস্য বীজাগারের প্রোপ্রাইটর বিশিষ্ট মৎস্যচাষী আলহাজ্ব মো. শফিকুল ইসলাম, ইসলামিক ফাউন্ডেশন কাহালু ও নন্দীগ্রাম উপজেলার দায়িত্বপ্রাপ্ত ফিল্ড সুপার ভাইজার আলহাজ্ব মুহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ, কাহালু মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের সদস্য অধ্যক্ষ এ বি এম হাফিজুর রহমান, শাহ আলম, কাহালু মডেল প্রেস ক্লাবের সভাপতি ইউনুস আলী টনি, সাধারণ সম্পাদক এম এ মতিন সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বীরমুক্তিযোদ্ধাবৃন্দ, ইসলামিক ফাউন্ডেশনের শিক্ষকবৃন্দ, বিভিন্ন মসজিদের ইমাম-মোয়াজ্জিমবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মুসল্লীবৃন্দ।

Advertisement

Check Also

শহীদ জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বগুড়া সদর উপজেলা বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল ও এতিমদের মাঝে খাবার বিতরণ

  এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ …