নবগঠিত পুনিবিস গাবতলী উপজেলা কমিটির পক্ষ থেকে উপজেলা নির্বাহি অফিসার সঙ্গে সাক্ষাৎ।

আরমান হোসেন ডলার (বিশেষ প্রতিনিধি) বগুড়াঃ
বাংলাদেশ পুরুষ নির্যাতন বিরোধী সোসাইটি (পুনিবিস) বগুড়া জেলা কমিটির আহ্বায়ক সৈয়দ শাফী হোসেন এবং সদস্য সচিব চিকিৎসা প্রযুক্তিবিদ মোঃ আরমান হোসেন ডলার এর নেতৃত্বে নবগঠিত বাংলাদেশ পুরুষ নির্যাতন বিরোধী সোসাইটি বগুড়া জেলার গাবতলী উপজেলার আহবায়ক কমিটির নেতৃবৃন্দরা গাবতলী উপজেলা নির্বাহি অফিসার (UNO) মোছাঃ রওনক জাহান এবং গাবতলী থানা পুলিশ পরিদর্শক (ওসি_তদন্ত) মোঃ জামিরুল ইসলাম এর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

সেই সময় উপস্থিত ছিলেন গাবতলি উপজেলা নবগঠিত কমিটির আহবায়ক মোঃ বুলবুল আহমেদ, সদস্য সচিব সাগর হোসেন, সদস্য পর্যাক্রমেঃ আনিসুর রহমান, মোহাম্মদ আলী, মিজানুর রহমান মিজান, সাদ্দাম হোসেন, সুজন, গোলজার আহমেদ, মুরাদ হোসেন, সামিনুর রহমান আল আমিন, হাবিব মিল্লাত মিল্টন, বগুড়া সদর উপজেলা প্রস্তাবিত কমিটি সদস্য সানোয়ার হোসেন প্রমুখ।

সেই সময় তাদের সঙ্গে সংগঠনের পক্ষ থেকে জেলা কমিটির সদস্যসচিব চিকিৎসা প্রযুক্তিবিদ মোঃ আরমান হোসেন ডলার, দেশের চলমান আইনের নানান বিষয় নানান দিক তুলে ধরে আলোচনা করেন। তিনি এ ও বলেন নারী নির্যাতন আইন হওয়ার কারণে অনেক সুবিধাবাদী নারীরা আইনটাকে অপব্যবহার করে সমাজের নানান জনের নানান পেশায় মানুষদেরকে হয়রানি করে। আর পুরুষদের বিষয়ে নির্যাতনের কোনো মামলা না থাকায় কেউ কোনো প্রতিবাদ বা আইনি ব্যবস্থা নিতে পারে না।

কথার প্রসঙ্গে তিনি আরো বলেন, আজকাল পত্র পত্রিকা খুললেই দেখা যায় পরকীয়ার বলি হয়েছে স্বামী শুধু তাই না প্রেমের প্রতারণার ফাঁদে ফেলে অনেক যুবককে নিঃসঙ্গ করেছে অনেক সুন্দর তরুণী। তিনি বলেন বর্তমান রাষ্ট্রপতি আব্দুল হামিদ ঢাকা ইউনিভার্সিটির এক প্রগ্রামে পুরুষ নির্যাতনের আইনের বিষয়ে সম্পর্কে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনার কথা মিডিয়াতে বলেছিলেন।

সে বিষয়ে আমরা একমত পোষণ করে এবং অচিরেই নারীদের পাশাপাশি পুরুষ নির্যাতনের আইন ও লিগ্যাল এইডের নারীদের পাশাপাশি পুরুষদের আইনি সেবা প্রদানের করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও আইনমন্ত্রীর দৃষ্টি আকর্ষণের করেন তিনি সংগঠনের পক্ষ থেকে।।


Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (1) in /home/ajkersangbad/public_html/wp-includes/functions.php on line 5275

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (1) in /home/ajkersangbad/public_html/wp-includes/functions.php on line 5275