সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / আইন ও অপরাধ / নন্দীগ্রামে গরু চুরি মামলায় গ্রেফতার ২

নন্দীগ্রামে গরু চুরি মামলায় গ্রেফতার ২

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি :নন্দীগ্রামে গরু চুরি মামলায় ২ জন গ্রেফতার হয়েছে।

থানা সুত্রে জানা গেছে, গত ১৯-০৬-২১ তারিখ রাত্রি ১টার সময় নন্দীগ্রাম থানাধীন মথুরাপুর গ্রামের মহসীন আলী প্রামানিকের গোয়াল ঘর থেকে ২টি গাভী ও একটি বাছুর গরু চুরি হয়।

চোরাইকৃত গরুর মূল্য ১ লক্ষ ৯০ হাজার টাকা উক্ত ঘটনায় মহসিন আলীর নিকট থেকে প্রাপ্ত অভিযোগের প্রেক্ষিতে নন্দীগ্রাম থানায় একটি মামলা দায়ের করা হয় উক্ত মামলার তদন্তে গত (৮জুলাই) নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদের নির্দেশে এসআই চাঁন মিয়া, ও এসআই বিকাশ চক্রবর্তী সঙ্গীয় ফোর্স নিয়ে ২ জন কে গ্রেফতার করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন নন্দীগ্রাম থানার রিধইল গ্রামের পিতা আনছার আলীর পুত্র মো: শাহ আলম ওরফে আলম (৩৩) কে শাজাহানপুর থানা এলাকা থেকে গত (৮জুলাই) রাত্রি ১০ টায় গ্রেফতার করেন, একই উপজেলার কলেজ পাড়ার মৃত সুরুজ আলীর ছেলে মো: ইসমাইল হোসেন (৩১) কে (৮জুলাই) বিকাল ৫ টায় নন্দীগ্রাম থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, গরু চুরির মামলায় তাদের ২ জনকে গ্রেফতার করা হয়েছে। আসামি আলমের বিরুদ্ধে গরু চুরি সহ ৬ টি মামলা রয়েছে। ও ইসমাইল হোসেনের বিরুদ্ধে ২টি মামলা রয়েছে।

Advertisement

Check Also

বগুড়ার শেখেরকোলা নুরুইলে কুখ্যাত মহিলা মাদক ব্যবসায়ী ৫২৫ পিস ইয়াবা সহ পুলিশের হাতে গ্রেফতার…

এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ বগুড়া সদরের শেখেরকোলা ইউনিয়নের নুরুইল উত্তরপাড়া গ্রামের কুখ্যাত মহিলা মাদক ব্যবসায়ী …