সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / আইন ও অপরাধ / বগুড়ায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিল,পিকআপ সহ দুই জন মাদক ব্যবসায়ী গ্রেফতার..

বগুড়ায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিল,পিকআপ সহ দুই জন মাদক ব্যবসায়ী গ্রেফতার..

এস আই সুমন, স্টাফ রিপোর্টারঃ বগুড়া র‌্যাবের অভিযানে ৩৪০ বোতল ফেন্সিডিল একটি পিকআপ ও নগদ ৪ হাজার টাকা সহ দুই জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে।

র‌্যাব তার প্রতিষ্ঠা লগ্ন হতেই খুন, অপহরণ, জঙ্গীদমন, ছিনতাই, চাঁদাবাজ, চুরি, অবৈধ মাদক ব্যবসা ও চোরাচালানসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করাসহ দূস্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে।

তারই ধারাবাহিগতায় র‌্যাব-১২, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে রংপুর-ঢাকা অভিমুখে পিকআপের মাধ্যে অভিনবভাবে লুক্কায়িত একটি বড় মাদকের চালান বগুড়ায় আসতেছে। এই সংবাদের ভিত্তিতে বগুড়া র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন এর নেতৃত্বে র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল বগুড়ার শাজাহানপুর থানাধীন বি-ব্লক এলাকায় একটি বিশেষ মাদক বিরোধী চেকপোষ্ট স্থাপন করে।

১৫ জুলাই ২০২১ ইং তারিখ ভোর ৪.৩০ ঘটিকায় র‌্যাবের চেকপোস্টে মাদকবাহী পিকআপটি অবশেষে র‌্যাবের গোয়েন্দা জালে আটক হয়। পিকআপে থাকা মাদক ব্যবসায়ী মোঃ সাখাওয়াত হোসেন (২৭), পিতা-মৃত আব্দুল রহিম, (পাইটকা পাড়া), থানা-পীরগাছা, জেলা-রংপুর এবং ২। মোঃ রবিউল ইসলাম (২৬), পিতা-মোঃ আলাউদ্দিন মল্লিক, মুসুরিয়া, থানা-বাবুগঞ্জ, জেলা-বরিশাল কে ৩৪০ বোতল ফেন্সিডিল, ০১ টি পিকআপ (ঢাকা মেট্রো-ন-১৯-০১৮৪), ০৩টি মোবাইল, ০২ টি সীমকার্ড এবং নগদ ৪,০০০/-টাকাসহ গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ফেন্সিডিল এর বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়েছে।

 

Advertisement

Check Also

বগুড়ার শেখেরকোলা নুরুইলে কুখ্যাত মহিলা মাদক ব্যবসায়ী ৫২৫ পিস ইয়াবা সহ পুলিশের হাতে গ্রেফতার…

এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ বগুড়া সদরের শেখেরকোলা ইউনিয়নের নুরুইল উত্তরপাড়া গ্রামের কুখ্যাত মহিলা মাদক ব্যবসায়ী …