সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / রাজশাহী বিভাগ / নন্দীগ্রাম পৌর এলাকায় ২৩ লক্ষ টাকা ব্যয়ে রাস্তা ও ড্রেন উদ্বোধন করেন,মেয়র আনিছুর।

নন্দীগ্রাম পৌর এলাকায় ২৩ লক্ষ টাকা ব্যয়ে রাস্তা ও ড্রেন উদ্বোধন করেন,মেয়র আনিছুর।

নন্দীগ্রাম (,বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার নন্দীগ্রাম পৌরসভার ৩ নং ওয়ার্ড বৈলগ্রামে ২৩ লক্ষ টাকা ব্যয়ে শনিবার (১৭ই জুলাই )রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করেন,নন্দীগ্রাম পৌরসভার মেয়র ও পৌর আ’লীগের সভাপতি আনিছুর রহমান। জানা গেছে, বৃষ্টির দিনে বৈলগ্রামের মসজিদের রাস্তা চলাচলের অযোগ্য ছিল। আর সিসি কাজ করায় জনগণের দূর্ভোগের অবসান ঘটবে ।নন্দীগ্রাম পৌরসভার ৩ নং ওয়ার্ড বৈলগ্রামে সবচেয়ে বড় সমস্যা জলাবদ্ধতা নিরসনে পানি নিষ্কাশনের বড় ড্রেনগুলো যা ছিল অচলপ্রায়,সেগুলো খনন করে সচল করা হয়েছে। পানি নিরসনের জন্য পৌর এলাকায় বৈলগ্রামের ড্রেন খননকাজ শেষ হলে পৌর এলাকার পানি নিষ্কাশনে এক যুগান্তকারী অগ্রগতি সাধিত হবে।

জানতে চাইলে মেয়র আনিছুর রহমান বলেন,নন্দীগ্রাম পৌরসভাকে আধুনিকায়ন, রাস্তা-ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, পানি নিষ্কাশন, বিশুদ্ধ পানি সরবরাহ, নাগরিকসেবায় পৌরসভার নিয়ন্ত্রনে চিকিৎসক নিয়োগ, চিকিৎসাসেবা ও বিনামূল্যে এ্যাম্বুলেন্স সেবাসহ একটি পরিস্কার-পরিচ্ছন্ন নন্দীগ্রাম পৌরসভা উপহার দেওয়ার আশ্বাস দেন তিনি ।

Advertisement

Check Also

জাতীয় সংসদে যমুনা সেতু থেকে সরাসরি বগুড়া পর্যন্ত রেললাইন নির্মাণের দাবি জানালেন বগুড়া ০৪ আসনের সংসদ সদস্য মোশারফ হোসেন…

এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ যমুনা সেতু থেকে সরাসরি বগুড়া পর্যন্ত রেললাইন নির্মাণের দাবি জানিয়েছেন বগুড়া-৪ …