সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / সচেতনতা / ধুমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটি কুষ্টিয়া জেলা শাখার উদ্যোগে বিনামূল্যে মাস্ক বিতরণ ও জনসচেতনতা প্রচারণা।

ধুমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটি কুষ্টিয়া জেলা শাখার উদ্যোগে বিনামূল্যে মাস্ক বিতরণ ও জনসচেতনতা প্রচারণা।

নিজস্ব প্রতিবেদক,,,,
মোঃ সোহেল আরমান

কুষ্টিয়া (কোভিড-১৯) তৃতীয় ঢেউ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধি ও মাস্ক বিতরণ কর্মসূচি করেছে অ -রাজনৈতিক সংগঠন ” ধুমপানমুক্ত বাংলাদেশ চাই সোসাইটি ৷কুষ্টিয়া সদর উপজেলার বাইপাস বটতৈল মোড়ে ও রাস্তাঘাটে চায়ের দোকান লোকজনদেরকে করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতার পাশাপাশি মাস্ক বিতরণ করা হয়।

শনিবার (১৭ জুলাই) সকাল ১১.০০ টায় ধুমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটি সংগঠন টি” এ কর্মসূচি পালন করে । এ কর্মসূচির আওতায় কুষ্টিয়া সদর উপজেলার প্রায় ১ হাজার মানুষকে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন করাসহ মাস্ক বিতরণ করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে, সংগঠনটির সভাপতি নজরুল ইসলাম প্রধান জানান, বাংলাদেশসহ বিশ্বের অন্যান্য দেশে নতুন করে করোনা ভাইরাসে সংক্রমণের হার বাড়তে থাকে। এমতাবস্থায় করোনার সংক্রমণ রোধে জনগণেকে সচেতন করতেই আমাদের এ উদ্যোগ। । সুতরাং সবাই সচেতন হোন, করোনা ভাইরাস প্রতিরোধ করুন।সংগঠন টির সাধারণ সম্পাদক, জমির উদ্দিন জানান, আমাদের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি এস আই শফিকুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক সোহেল আরমান ভাইয়ের দিকনির্দেশনা প্রায় এক হাজার মাক্স বিতরণ করি।

এসময় উপস্থিত থেকে মাস্ক বিতরণ ও সচেতন করেন সংগঠনটির সভাপতি নজরুল ইসলাম প্রধান, সাধারণ সম্পাদক জমির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হাসান সৌরভ, কুষ্টিয়া জেলা মুক্তিযোদ্ধা মঞ্চে সহ-সভাপতি লায়লা আরিফ খান,মহিলা আওয়ামী লীগের নেত্রী সানজিদা খাতুন, ধুমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটি সহ-সভাপতি খাইরুল ইসলাম বাবু, সহ-সভাপতি হামিদা খাতুন, সাংগঠনিক সম্পাদক বিদ্যুৎ খন্দকার, সাংগঠনিক সম্পাদক সানি, সাংস্কৃতিক সম্পাদক নাসিম উদ্দিন, উপ-প্রচার প্রকাশনা সম্পাদক শাহেদ হোসেন, হাবিবুর রহমান, আসরাফুল আলম, সহ সংগঠনটির সদস্যবৃন্দ ৷

উল্লেখ্য, সময়ের সাথে হঠাৎ টোব্যাকো বাঁচাও দেশ ধুমপান মুক্ত বাংলাদেশ এই প্রতিপাদ্যকে নিয়ে “ধুমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটি সংগঠনটি জন্মলগ্ন থেকেই ধুমপান মুক্ত জনসচেতনতামূলক কার্যক্রম করে আসছে। অসহায় মানুষদের সাহায্য প্রদান, বিভিন্ন দূর্যোগের সময় মানুষের পাশে থেকে সহায়তা প্রদান ও সচেনতা সৃষ্টিসহ নানামুখী কাজকর্ম করে আসছে।

Advertisement

Check Also

বগুড়া সদরের গোকুল ইউনিয়ন পরিষদে মাতৃকালীন ভাতা ভোগীদের মাঝে নগদ অর্থ বিতরন

এস আই সুমনঃ স্টাফ রিপোর্টারঃ বগুড়া সদরের গোকুল ইউপিতে ২০২০-২০২১ অর্থ বছরের মাতৃকালীন ভাতা ভোগীদের …