সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / রাজনীতি / নন্দীগ্রাম ও কাহালু বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন, -এমপি মোশারফ হোসেন

নন্দীগ্রাম ও কাহালু বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন, -এমপি মোশারফ হোসেন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ-
নন্দীগ্রাম ও কাহালু বাসীকে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে ঈদের শুভেচ্ছা জানালেন -এমপি মোশারফ হোসেন । ১৯ই জুলাই এক বিবৃতি বানীতে তিনি বলেন,
নন্দীগ্রাম ও কাহালু সহ সারা বিশ্বের মুসলমানদের পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন ঈদ মোবারক। এসময় তিনি নন্দীগ্রাম ও কাহালু সকল শ্রেনীর মানুষ ও বিশ্ব মুসলমানদের সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন। তিনি আরো বলেন এই কঠোর মহামারী করোনার মধ্যেও মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে এই ঈদ- উল- আযহা।ঈদ উল আযহার উৎসব মুসলমানদের নিবিড় শান্তি কামনা করে। ঈদুল আযহার আনন্দঘন মুহূর্ত দেশের বিদ্যমান ক্রান্তি- লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দে নিজেদের ভাগ করে নিতে হবে।
তাই ঈদ উল আযহার শিক্ষা থেকে আমাদের অঈীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়,সাম্য ঐক্য, ভ্রাতৃত্ব,দয়া, সহানুভূতি,মানবতা,ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালাবাসাপূর্ন সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজকরা। মহান মুক্তিযুদ্ধের চেতনায় দেশগড়ার প্রত্যয়ে প্রযুক্তি নির্ভর সমৃদ্ধ বাংলাদেশ গড়তে আসুন- আমরা গ্রহণ করি শপথ। সবাই ভালো থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন, সুরক্ষিত থাকুন। দূরত্ব বজায় রেখে ঈদ জামাতসহ প্রয়োজনীয় কাজকর্ম করি। সবাইকে আবারও জানাই পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা। ঈদ মোবারক।

Advertisement

Check Also

মসজিদ আল্লাহর ঘর সকল মুসলমানকে পাঁচ ওয়াক্ত নামাজের মাধ্যমে ইহার যত্ন নিতে হবে …মোশারফ হোসেন এমপি

  নন্দীগ্রাম  (বগুড়া )প্রতিনিধি : আজ শুক্রবার বেলা ১১ টায় নন্দীগ্রাম দামুয়াপাড়া জামে মসজিদের ভিত্তি …