নন্দীগ্রামবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন,মেরিন ইঞ্জিনিয়ার সোহেল

দেলোয়ার হোসেন,,স্টাফ রিপোর্টারঃ
নন্দীগ্রাম উপজেলাবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন, মোঃ সারোয়ার হোসেন সোহেল, ক্যাপ্টেন (মার্চেন্ট), মেরিন ইঞ্জিনিয়ার।

তিনি নন্দীগ্রাম উপজেলা ভাটরা ইউনিয়নে দমদমা গ্রামের কৃতি সন্তান। তার বাবা ছিলেন মহান স্বাধীনতা যুদ্ধের নন্দীগ্রাম থানার ভারত ক্যাম্প থেকে প্রেরীত মুক্তিযোদ্ধাকালীন কমান্ডার মরহুম দেলোয়ার হোসেন (উপসচিব)।তিনি এলাকায় অনেক সেবামুলক ও উন্নয়নমূলক কাজ করেছেন।তিনি নন্দীগ্রাম উপজেলাবাসীর মনের মানুষ,প্রানের মানুষ।তিনি অত্যান্ত উদার ও সাদা মনের মানুষ।অন্যদিকে তিনি সৎ,যোগ্য ও দানবীর। গরীব,দুঃখী ও অসহায় মানুষের বিশ্বাসী ও প্রিয় মানুষ।

তার সাথে কথা বললে তিনি বলেন, প্রিয় নন্দীগ্রাম উপজেলাবাসী ঈদের আনন্দ করতে গিয়ে,কেউ করোনা ভাইরাসের কথা ভুলবেন না। ঈদ মানে আনন্দ,ঈদ মানে খুশি,তাই আপনারা ঈদে আনন্দ করেন। কিন্তু অবশ্যই, সামাজিক দুরত্ব বজায় রাখবেন,স্বাস্থ্যবিধি মেনে চলবেন। সরকারি আইন মেনে চলবেন, করোনা ভাইরাসের কারনে আতঙ্কিত না হয়ে,সবাই সতর্ক থাকবেন। আমি নন্দীগ্রামবাসীকে মনে প্রানে ভালবাসি।তাই আমি যেকোনো দুর্যোগ ও মহামারী সহ সকল সুখ দুঃখে জনগনের পাশে থাকতে চাই।সমাজের উন্নয়ন ও সেবামুলক কাজ করতে চাই।আর তরুন ও যুবকদের উদ্দেশ্যে বলতে চাই আপনারা মাদককে না বলুল,বাল্যবিবাহকে না বলুন,যে কোন খারাপ কাজ থেকে বিরত থাকুন।।আমি সবার মঙ্গল কামনা করি।

পরিশেষে,সবাই সুন্দর ও সুষ্থ ভাবে ঈদ পালন করবেন। আমার জন্য সবাই দোয়া করবেন, আর সবাইকে জানাই পবিত্র ঈদুল আযহা শুভেচ্ছা ও ঈদ মোবারক।


Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (1) in /home/ajkersangbad/public_html/wp-includes/functions.php on line 5275

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (1) in /home/ajkersangbad/public_html/wp-includes/functions.php on line 5275