সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / সারাদেশ / নন্দীগ্রাম আরজেএফ সংগঠন ও ইউনাইটেড প্রেসক্লাবের পক্ষ থেকে নন্দীগ্রামবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।।

নন্দীগ্রাম আরজেএফ সংগঠন ও ইউনাইটেড প্রেসক্লাবের পক্ষ থেকে নন্দীগ্রামবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।।

দেলোয়ার হোসেন,,স্টাফ রিপোর্টারঃ
বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলা বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন, নন্দীগ্রাম উপজেলা শাখা (আরজেএফ) সংগঠন ও ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি ও সাধারন সম্পাদক ।

নন্দীগ্রাম উপজেলা শাখা (আরজেএফ) সংগঠন ও ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক আমিনুল ইসলাম জুয়েল।তিনি দৈনিক বাংলাদেশের আলো, দৈনিক প্রভাতের আলো ও দৈনিক উত্তরের দর্পণ পত্রিকার নন্দীগ্রাম উপজেলা প্রতিনিধি এবং নন্দীগ্রাম উপজেলা শাখা (আরজেএফ) সংগঠন ও ইউনাইটেড প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাংবাদিক মোঃ আবু সাঈদ।তিনি দৈনিক বাংলাদেশ সমাচার এবং দৈনিক মহাস্থান পত্রিকার নন্দীগ্রাম উপজেলা প্রতিনিধি।

এ বেপারে নন্দীগ্রাম উপজেলা শাখা আরজেএফ সংগঠন ও ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি জুয়েলের সাথে কথা বললে তিনি বলেন,,নন্দীগ্রাম আরজেএফ সংগঠন ও ইউনাইটেড প্রেসক্লাবের পক্ষ থেকে আমি নন্দীগ্রাম বাসীকে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা। ঈদ মানে আনন্দ,ঈদ মানে খুশি,তাই আপনারা ঈদে আনন্দ করেন।কিন্তু কেউ করোনা ভাইরাসের কথা ভুলবেন না।
সামাজিক দুরত্ব বজায় রাখবেন,স্বাস্থ্যবিধি মেনে চলবেন। সরকারি আইন মেনে চলবেন।

এরপর নন্দীগ্রাম উপজেলা শাখা আরজেএফ সংগঠন ও ইউনাইটেড প্রেসক্লাবের সাধারন সম্পাদক আবু সাঈদের সাথে কথা বললে তিনি বলেন,,নন্দীগ্রাম আরজেএফ সংগঠন ও ইউনাইটেড প্রেসক্লাবের পক্ষ থেকে আমি নন্দীগ্রাম বাসীকে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা।করোনা ভাইরাসের কারনে আতঙ্কিত না হয়ে,সবাই সতর্ক থাকবেন।সবাই সুন্দর ও সুষ্থ ভাবে ঈদ পালন করবেন।গরীব ও অসহাদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিবেন।পরিশেষে,আমাদের জন্য সবাই দোয়া করবেন।প্রিয় সংগঠন আরজেএফ ও ইউনাইটেড প্রেসক্লাবের পক্ষ থেকো সবাইকে জানাই ঈদ মোবারক।

Advertisement

Check Also

কাহালুতে নিসচা’র বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন

কাহালু (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার কাহালুতে নিরাপদ সড়ক চাই কাহালু উপজেলা কমিটির উদ্যোগে সারা উপজেলা ব্যাপী …