সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / সারাদেশ / জামালপুর জেলা শাখা ইসলামপুর উপজেলার ধূমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটি। বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের কমিটি ঘোষণা ও বার্ষিক সম্মেলন ২০২১ইং।

জামালপুর জেলা শাখা ইসলামপুর উপজেলার ধূমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটি। বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের কমিটি ঘোষণা ও বার্ষিক সম্মেলন ২০২১ইং।

নিজস্ব প্রতিবেদক
মোঃ সোহেল আরমান

জামালপুর জেলা শাখার ইসলামপুর উপজেলা চারটি ইউনিয়নে ধুমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটি কমিটি ঘোষণা করা হয়। এবং বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি হয় জামালপুর জেলা ইসলামপুর উপজেলায় গুঠাইল বাজারে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,শাজাহান ইসলাম শাহীন সভাপতি ইসলামপুর উপজেলা শাখা ও সহ-সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কমিটি।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেছেন ধূমপান ও মাদক যুব সমাজের জন্য ধ্বংসের মূল যুবসমাজ ছাত্র সমাজকে বাঁচাতে হলে ধূমপানকে নিষিদ্ধ ঘোষণা করতে হবে সরকারকে আমরা শফিকুল ইসলাম স্যারের এ আন্দোলনকে সামনে রেখে স্যারকে বলবো স্যার আমরা আছি শত ভাই আপনার কোন চিন্তা নাই হটাও টোবাকো বাচাও দেশ ধূমপান মুক্ত বাংলাদেশ আরও বক্তব্য রেখেছেন ইসলামপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক রবিউল আওয়াল রুবেল বলেছেন আমরা ধুমপান পরিহার করি মাদক মুক্ত সমাজ গড়ি এসো ভাই এসো বোন গড়ে তুলি আন্দোলন ও ইসলামপুর উপজেলার শাখা সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ হাদি বলেছেন আমরা ইসলামপুর উপজেলা বাসিন্দা দেরকে ধূমপান পরিহার করতে হবে ধূমপান ও মাদক সন্ত্রাস জন্ম দেয়।

ঘোষণাকৃত ইউনিয়নের কমিটিসমূহের নাম দেওয়া হল।

🌹১নং কুলকান্দি
সভাপতি
মোঃ ওয়াজেদ আলী
সাধারণ সম্পাদক
আব্দুল্লাহ আল রনি

🌹২নং বেলগাছা
সভাপতি
মোঃ সাগর আলী
সাধারণ সম্পাদক
রবিন আহমেদ

🌹৩নং চিনাডুলী

সভাপতি,
আনিসুর রহমান তাপস
সাধারণ সম্পাদক
সবুজ রানা জীবন

🌹৪নং সবধরি
সভাপতি
মনিরুল ইসলাম
সাধারণ সম্পাদক,
মোঃ জাহাঙ্গীর

Advertisement

Check Also

গুড়ার নন্দীগ্রামে পুলিশের অভিযানে গ্রেফতার – ৫ ন

নন্দীগ্রাম  (বগুড়া)প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে পুলিশের অভিযানে ওয়ারেন্টমূলে সাজাপ্রাপ্ত আসামীসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। …