এস আই সুমন, স্টাফ রিপোর্টারঃ গাছ লাগান, পরিবেশ ও জীবন বাঁচান এই শ্লোগানকে সামনে রেখে নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখার উদ্যোগে আম, পেঁয়ারা, জলপাই, লেবু, বকুল, আমলকী, কৃষ্ণচুড়া ও ঔষধি গাছসহ বিভিন্ন প্রজাতির প্রায় ১ হাজার বৃক্ষ রোপণ (চারা) গাছ বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।
২১ আগষ্ট শনিবার সকাল ১১টায় বগুড়া পিটিআই ট্রেনিং সেন্টার প্রাইমারী স্কুলে বনজ ও ফলজ বৃক্ষের চারা রোপণের মধ্যদিয়ে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।
নিসচা বগুড়া জেলা শাখার সাধারন সম্পাদক রকিবুল ইসলাম সোহাগ এর সভাপতিত্বে অনুষ্ঠিত বৃক্ষ রোপণ কর্মসূচির আনুষ্ঠানিক ভাবে প্রধান অতিথি হিসেবে কার্যক্রম উদ্বোধন করেন বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা।
বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, বগুড়া পিটিআই ট্রেনিং সেন্টার প্রাইমারী স্কুলের সুপারেনটেনডেন্ট মোছা: আফরোজা সুলতানা, সহ-সুপারেনটেনডেন্ট আ ন ম সাইফুল ইসলাম, উম্মে সেলিনা খানম, ইন্সট্রাক্টর মোছা: শাহিনা আখতার সহ নিসচা বগুড়া জেলা শাখার সহ-সাধারন সম্পাদক রায়হান তালুকদার রানা, সাংগঠনিক সম্পদক আল আমিন, প্রকাশনা সম্পাদক গোলাম রব্বানী শিপন, সদস্য জিল্লুর রহমান, আব্দুল গফুর, ইমরান তালুকদার তারাজুল ইসলাম সাদিকসহ অন্যান্য সদস্যবৃন্দ।
এসময় প্রধান অতিথি বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা পরিবেশ ভারসাম্য রক্ষায় বৃক্ষ রোপণ এর গুরুত্ব তুলে ধরে বলেন, মানুষকে সুস্থ ও স্বাভাবিক জীবন যাপন করতে হলে পরিবেশের ভারসাম্য রক্ষা করতে হবে আর এর একমাত্র বিকল্প বৃক্ষ রোপণ এবং এর সঠিক পরিচর্যা,পরিবেশের ভারসাম্য রক্ষা ও আর্ত মানবতার সেবায় নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখার ভূমিকার তিনি প্রশংসা করেন এবং আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

 


Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (1) in /home/ajkersangbad/public_html/wp-includes/functions.php on line 5275

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (1) in /home/ajkersangbad/public_html/wp-includes/functions.php on line 5275