সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / সারাদেশ / বগুড়া আকবরিয়া বিস্কুট ফ্যাক্টরীতে চাকুরী দেয়ার নামে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, প্রতারক মামুন গ্রেফতার

বগুড়া আকবরিয়া বিস্কুট ফ্যাক্টরীতে চাকুরী দেয়ার নামে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, প্রতারক মামুন গ্রেফতার

এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ বগুড়ার আকবরিয়া বিস্কুট ফ্যাক্টরীতে চাকুরী দেয়ার প্রলোভনে আবাসিক হোটেলে ডেকে নিয়ে এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। অভিযোগ পেয়ে পুলিশ আব্দুল্লাহ আল মামুন নামে এক লম্পটকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মামুন শাজাহানপুর খরনা ইউনিয়নের বাসিন্দা এবং মৃত আব্দুর রহমান এর ছেলে। তিনি বগুড়া শহরের সুত্রাপুর ভেলুপট্টিতে বাসা ভাড়া নিয়ে বসবাস করেন। গ্রেফতারকৃত মামুন আকবরিয়া বিস্কুট ফ্যাক্টরীতে ম্যানেজার হিসেবে কাজ করেন।

বগুড়া সদর থানার সাব ইন্সপেক্টর (এস আই) বেদার উদ্দীন জানান, বগুড়া শহরের সূত্রাপুর গোহাইল রোড ফেলানীপাড়ার ২২ বছর বয়সী এক গৃহবধূ অভিযোগ করেন, স্বামীর সাথে মনমালিন্য হওয়ায় তিনি গাবতলী উপজেলার বামুনিয়া তালুকদার পাড়ায় গত ১৩ আগস্ট তার পিতার বাড়িতে যান। ১৬ আগস্ট আসামী মামুন ওই গৃহবধূর পিতার বাড়িতে গিয়ে স্বামী সম্পর্কে নানা রকম খারাপ মন্তব্য করেন এবং তাকে আকবরিয়া বিস্কুট ফ্যাক্টরীতে চাকুরী দেয়ার কথা বলে আসেন। আসামী মামুন ১৭ আগস্ট ওই গৃহবধূকে বগুড়া শহরের মাটিডালী বিমান মোড় এলাকায় আসতে বলেন। সরল বিশ্বাসে ওই নারী মাটিডালী মোড়ে আসলে আসামী মামুন তার মোটরসাইকেলে তুলে নিয়ে বেলা পৌনে ১২ টায় গোদারপাড়া সেফওয়ে মোটেলে যান। সেখানকার দ্বিতীয় তলার ১২ নম্বর কক্ষ ভাড়া নিয়ে ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা চালান। পরে গৃহবধূর চিৎকারে লোকজন এসে তাকে রক্ষা করেন। এ ঘটনায় থানায় অভিযোগ পেয়ে সোমবার রাতেই খরনা এলাকা থেকে লম্পট মামুনকে গ্রেফতার করা হয়।
বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সেলিম রেজা জানান, অভিযোগ পেয়ে আসামীকে গ্রেফতার করা হয়েছে এবং আসামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

Advertisement

Check Also

গুড়ার নন্দীগ্রামে পুলিশের অভিযানে গ্রেফতার – ৫ ন

নন্দীগ্রাম  (বগুড়া)প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে পুলিশের অভিযানে ওয়ারেন্টমূলে সাজাপ্রাপ্ত আসামীসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। …