সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / সারাদেশ / বাজু স্মৃতি সংসদের নবনির্বাচিত নেতৃবৃন্দকে ফুলের শুভেচ্ছা।

বাজু স্মৃতি সংসদের নবনির্বাচিত নেতৃবৃন্দকে ফুলের শুভেচ্ছা।

আরমান হোসেন ডলার (বিশেষ প্রতিনিধি) বগুড়াঃ
বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি মরহুম কামরুল আলম বাজু স্মরণে প্রতিষ্ঠিত বাজু স্মৃতি সংসদের আহবায়ক কমিটি বিলুপ্ত করে ৫১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

উক্ত কমিটির নবনির্বাচিত নেতৃবৃন্দকে মেডিকেল টেকনোলজিস্ট অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (এম-ট্যাব) বগুড়া আঞ্চলিক (সিরাজগঞ্জ, বগুড়া এবং জয়পুরহাট) শাখার পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। সেই সময় আঞ্চলিক কমিটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক চিকিৎসা প্রযুক্তিবিদ মোঃ আরমান হোসেন ডলার।

কমিটির কর্মকর্তারা হলেন, প্রধান উপদেষ্টা মোশারফ হোসেন স্বপন, সভাপতি সামছুজ্জামান সামছু, সাধারন সম্পাদক শহীদুল ইসলাম খোকন , সাংগাঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম।

এই সংগঠন মোটর শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাচ্ছে।

বিশেষ করে বিগত ১০ বছর যাবত নির্বাচন না হওয়া বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নির্বাচনের দাবীতে সোচ্চার হয়ে উঠেছে। নির্বাচনের দাবীতে সংবাদ সম্মেলন, ডিসির নিকট স্বারকলিপি পেশ, প্রতিক অনশন সহ নানা কর্মসূচী সাধারন শ্রমিকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে।

এর ফলে বর্তমান কমিটি মোটর শ্রমিক ইউনিয়নের নির্বাচনের ঘোষণা দিয়েছে। আগামী ৭ অক্টোবর সাধারন সভায় নির্বাচন কমিশন গঠন করা হবে যারা আগামী ডিসেম্বর মাসের মধ্যে নির্বাচন সম্পন্ন করবে বলে আশা করছেন শ্রমিকরা।।

Advertisement

Check Also

গুড়ার নন্দীগ্রামে পুলিশের অভিযানে গ্রেফতার – ৫ ন

নন্দীগ্রাম  (বগুড়া)প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে পুলিশের অভিযানে ওয়ারেন্টমূলে সাজাপ্রাপ্ত আসামীসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। …