সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / সারাদেশ / অতিরিক্ত সচিব হওয়ায় বাংলাদেশ প্রেস কাউন্সিলের সচিবকে আরজেএফ’র অভিনন্দন

অতিরিক্ত সচিব হওয়ায় বাংলাদেশ প্রেস কাউন্সিলের সচিবকে আরজেএফ’র অভিনন্দন

 


বাংলাদেশ প্রেস কাউন্সিলের সচিব (যুগ্ম সচিব) মোঃ শাহ আলম গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব হিসেবে পদোন্নতি পাওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ)।
১৪ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে আরজেএফ’র চেয়ারম্যান এস এম জহিরুল ইসলামের নেতৃত্বে এসময় আরজেএফ’র কেন্দ্রীয় সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ আইয়ুব আনসারী আরজেএফ’র সাধারণ পরিষদের সদস্য সামছুল আলম ও আব্দুল বাতেন সরকার উপস্থিত ছিলেন। এসময় আরজেএফ নেতৃবৃন্দ অতিরিক্ত সচিব মোঃ শাহ আলমের সাথে একটি শুভেচ্ছা স্মারক তুলে দেন।
অভিনন্দন প্রদানকালে বাংলাদেশ প্রেস কাউন্সিলের সচিব (অতিরিক্ত সচিব) বলেন, আমার পদোন্নতি হওয়ায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। আমি আশা করবো বাংলাদেশ প্রেস কাউন্সিলে কর্মরত থেকে পূর্বের ন্যায় সাংবাদিকদের প্রশিক্ষণ, মতবিনিময়সহ অন্যান্য কর্মসূচি সফল করতে যথাযথভাবে দায়িত্ব পালন করবো। শুভেচ্ছা বিনিময়কালে আরজেএফ’র চেয়ারম্যান এস এম জহিরুল ইসলাম বলেন, মোঃ শাহ আলম যোগদান করার পর থেকে তৃণমূল গণমাধ্যম কর্মীদের নানাবিধ উন্নয়নে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেছেন। আমরা আশা করবো আগামী দিনেও তিনি সেই ধারাকে অব্যাহত রাখবেন। প্রেস বিজ্ঞপ্তি।

Advertisement

Check Also

গুড়ার নন্দীগ্রামে পুলিশের অভিযানে গ্রেফতার – ৫ ন

নন্দীগ্রাম  (বগুড়া)প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে পুলিশের অভিযানে ওয়ারেন্টমূলে সাজাপ্রাপ্ত আসামীসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। …