সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / সারাদেশ / আজ থেকে নন্দীগ্রাম পৌরসভার ৯ টি ওয়ার্ড পরিদর্শন করবেন মেয়র আনিছুর

আজ থেকে নন্দীগ্রাম পৌরসভার ৯ টি ওয়ার্ড পরিদর্শন করবেন মেয়র আনিছুর

নন্দীগ্রাম, বগুড়া, প্রতিনিধি :

বগুড়ার নন্দীগ্রাম পৌরসভার ৯ টি ওয়ার্ড আজ ২০ নভেম্বর থেকে ১০ ডিসেম্বর পর্যন্ত বাড়ি বাড়ি গিয়ে পৌরসভার ৯ টি ওয়ার্ডের জনসাধারণের সাথে সৌজন্য সাক্ষাৎ এবং রাস্তা ড্রেন টিউবওয়েলের জন্য পরিদর্শন করে সবাইকে নিয়ে সুন্দর ও সুষ্ঠু পরিকল্পনার মাধ্যমে প্রতিটি কাজ অগ্রাধিকার ভিত্তিতে সম্পাদন করার পরিকল্পনা নিয়েছেন নন্দীগ্রাম পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র আনিছুর রহমান।এসময় পৌরসভার কাউন্সিলরগণ ও পৌরসভার কর্মকর্তাবৃন্দ উপস্থিত থাকবেন।

আনিছুর রহমান বগুড়া জেলার নন্দীগ্রাম পৌরসভা নির্বাচনে প্রথমবারের মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি আওয়ামী লীগের প্রার্থী হিসেবে জয়লাভ করেছেন।এলাকার উন্নয়নকাজ বিষয়ে তিনি বলেন, জনপ্রিয়তা রয়েছে বিধায় মানুষ আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করেছেন। আগেও সাধারণ মানুষ হিসেবে সবার সঙ্গে ছিলাম, এখনও আছি।পৌরবাসীকে নিয়ে উন্নয়ন করতে চান নন্দীগ্রাম পৌরসভার মেয়র আনিছুর রহমান। তাই পৌরবাসীকে সঙ্গে নিয়েই পৌরসভার সার্বিক উন্নয়নে কাজ করে যেতে হবে। এজন্য জনগণের সেবক হয়েই কাজ করে যেতে চান তিনি।

মেয়র আনিছুর রহমান বলেন, সবাইকে নিয়ে সুন্দর ও সুষ্ঠু পরিকল্পনার মাধ্যমে প্রতিটি কাজ অগ্রাধিকার ভিত্তিতে সম্পাদন করার।

পাশাপাশি পয়:নিষ্কাশন ব্যবস্থাপনাসহ সবকিছুই সঠিক পরিকল্পনার মাধ্যমে সম্পন্ন করে নাগরিকসেবা নিশ্চিত করা হবে বলে তিনি জানান।

মাদকের বিষয়ে মেয়র আনিছুর রহমান বলেন, পৌর পরিষদের সব সদস্য নিয়ে পৌর এলাকাকে মাদক ও সন্ত্রাসমুক্ত করতে সর্বাত্মক প্রচেষ্টা চালাবেন। এক্ষেত্রে কাউকেই ছাড় দেওয়া হবে না।

শিশু-কিশোরদের পড়াশোনা ও খেলাধুলার বিষয়ে মেয়র বলেন, নন্দীগ্রামে শিশু থেকে শুরু করে তরুণরা পড়ালেখা ও খেলাধুলার মধ্যে সুন্দর-সাবলীল জীবনযাপন করবে এটা সবার প্রত্যাশা। প্রতিটি বিদ্যালয়ে নিয়মিত খেলাধুলাসহ অন্যান্য সব কাজে সার্বিক সহযোগিতা করা হবে।আনিছুর রহমান ৯০ দশকের ছাত্রনেতা দুই বারের নির্বাচিত কমিশনার, নন্দীগ্রাম পৌরসভার সাবেক প্যানেল মেয়র,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি, বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক, নন্দীগ্রাম উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি,। বর্তমানে তিনি নন্দীগ্রাম পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি ।

২০০৩ সালে নন্দীগ্রাম পৌরসভা প্রতিষ্ঠিত হয়। ২০২১ সালের ৩০ জানুয়ারি অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকে আনিছুর রহমান ৭৬৬৯ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হন ।

Advertisement

Check Also

ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করার আহবান…আ’লীগ নেতা রানা

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়া জেলা পরিষদের সদস্য ও নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারন …