সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / সারাদেশ / গ্রাম হবে শহর’ আ’লীগের নৌকা মনোনীত প্রার্থী মখলেছুর রহমান মিন্টু ।

গ্রাম হবে শহর’ আ’লীগের নৌকা মনোনীত প্রার্থী মখলেছুর রহমান মিন্টু ।

নন্দীগ্রাম (বগুড়া )প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বগুড়ার নন্দীগ্রাম ২ নং সদর ইউনিয়ন থেকে আ’লীগের নৌকা মনোনীত প্রার্থী মখলেছুর রহমান মিন্টু বলেছেন, ইউনিয়ন বাসীর উন্নয়ন এর জয়ধ্বনী বজায় রাখতে প্রধানমন্ত্রী তাকে নৌকার মনোনয়ন উপহার দিয়েছেন।
বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতিতে ‘গ্রাম হবে শহর’ স্বপ্নপূরণে ২ নং সদর ইউনিয়নে উন্নয়নমূলক কাজ দরকার, তাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকলকে তার পাশে থাকার আহবান জানান মখলেছুর রহমান মিন্টু।
এ লক্ষ্যে তিনি নন্দীগ্রাম ২ নং সদর ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার ও গ্রামেগঞ্জে চষে বেড়াচ্ছেন ও বর্তমান আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড সাধারণ মানুষের মাঝে তুলে ধরছেন।
এছাড়া শেখ হাসিনার স্বপ্ন গ্রামকে শহরে পরিণত করতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একজন নিরলস প্রার্থী হিসাবে সকলের সহযোগীতা ও দোয়া কামনা করছেন।
তিনি মানবিকতার দৃষ্টিকে প্রসারিত করে, সবার হাতে হাত রেখে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়ায় ২ নং সদর ইউনিয়নকে মডেল ইউনিয়ন গঠন করার স্বপ্ন বাস্তবায়ন করতে চান।
সমপ্রতি, করোনাকালীন নিজস্ব অর্থায়নে গরীব অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছিলেন এই আ’লীগ নেতা মখলেছুর রহমান মিন্টু।নন্দীগ্রাম ২ নং সদর ইউনিয়ন থেকে আ’লীগের নৌকা মনোনীত প্রার্থী মখলেছুর রহমান মিন্টু বলেন,”মাদক আর সামাজিক অবক্ষয় রোধ সহ সকল, বৈষম্য, দুর্নীতি, নির্মূল করে অবহেলিত অসহায় সুবিধাবঞ্চিত মানুষের পাশে থেকে কৃষক, শ্রমজীবী পুরুষ ও নারীর সমাজের অধিকার আদায়ে প্রতিশ্রুতি বাস্তবায়নে আমি বদ্ধপরিকর।
এছাড়া সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠা সহ গ্রামকে শহরে পরিণত করে জনগণের প্রকৃত সেবক হতে সকলের দোয়া ও সহযোগীতা কামনা করছি।

Advertisement

Check Also

আমরা খুশি মনেই শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের সিদ্ধান্ত নিয়েছি

অনলাইন ডেস্ক : শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করার বিষয়ে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, করোনা সংক্রমণ …