সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / সারাদেশ / জন্মদিনে ইলিয়াস কাঞ্চনের শীতবস্ত্র ও খাবার বিতরণ

জন্মদিনে ইলিয়াস কাঞ্চনের শীতবস্ত্র ও খাবার বিতরণ

অনলাইন ডেস্ক

জন্মদিনে ইলিয়াস কাঞ্চনের শীতবস্ত্র ও খাবার বিতরণ
নিরাপদ সড়ক চাই (নিসচা) এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, একুশে পদকপ্রাপ্ত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের ৬৫তম জন্মদিন উপলক্ষে ২৪ ডিসেম্বর বিকেলে ৭০ কাকরাইলস্থ নিসচা কার্যালয় প্রাঙ্গণে দুস্থ অসহায় সাড়ে ৩শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি পালন করা হয় এবং এর আগে সকালে অসহায়দের মাঝে খাবার বিতরণ করা হয়।

নিরাপদ সড়ক চাই এর উদ্যোগে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন নিসচার চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

অনুষ্ঠানে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেন, অসহায় মানুষকে সহায়তা করা প্রত্যেকের নৈতিক কর্তব্য। তিনি সামর্থ অনুযায়ী সকলকে মানবতার কল্যাণে কাজ করার আহ্বান জানান। মানুষের কল্যাণে কাজ করাই মূলত মানুষের জন্মের সার্থকতা, মানুষ বেঁচে থাকে তার কর্মে। চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেন, মুখের কথা দিয়ে নয়, বাংলাদেশকে হৃদয় দিয়ে ধারণ করি। তবে যারা শুধু মুখ দিয়েই বলে দেশকে ভালোবাসেন তারা দেশের জন্য কিছু করুন নইলে দেশকে যে ভালোবাসার কথা বলেন তা বিশ্বাস করি না।

ইলিয়াস কাঞ্চন আরো বলেন, আজ আমার জন্মদিন উপলক্ষ্যে কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দসহ নিজস্ব আর্থিক সহযোগিতায় সাড়ে তিনশতাধিক শীতবস্ত্র কম্বল বিতরণ করছি। এছাড়াও আমি আমার সংগঠন নিসচার সারাদেশের সকল শাখাকে নির্দেশ দিয়েছি আমার জন্মদিন উপলক্ষে কেউ যেন কেক কর্তন না করেন। সেই টাকায় যেন তারা অসহায় মানুষের পাশে এসে দাড়ান। বিগত বছরগুলোর মতো এবছরও আমার শাখা গুলোও আজ দেশের বিভিন্ন স্থানে নানা সচেতনমুলক কর্মকান্ড সহ শীতবস্ত্র ও খাদ্য বিতরণ করছেন। তিনি সকল কর্মিকে ধন্যবাদ জানান।

ইলিয়াস কাঞ্চন তার বক্তব্যে সম্প্রতি সময়ের কিছু বিষয়ে কথা বলেন, তিনি বলেন আমাদের পরিবহন চালক ও শ্রমিকদের সন্তানদের পড়ালেখা অবৈতনিক করা হোক এই দাবি আমি জানিয়েছি। আজ আবারও বলতে চাই পরিবহন শ্রমিকদের সন্তানদের জন্য বেরকারি শিক্ষা প্রতিষ্ঠানে হাফ বেতনে পড়া লেখা করানোর সুযোগ ও সরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ফ্রি লেখা পড়ার সুযোগ দেওয়া হোক।

পরিশেষে ইলিয়াস কাঞ্চন তার সংগঠনে নবনিযুক্ত সদস্য চিত্রনায়িকা নিপুন ও চিত্রনায়ক সাইমনকে ধন্যবাদ জানান। ইলিয়াস কাঞ্চন বলেন, সবাই আমার পাশে আছেন সকলে আমার কাজে সমর্থন দেন কিন্তু সরাসরি অংশগ্রহন করতে হবে সমর্থনের পাশাপাশি। কদিন আগে নিপুন ও সাইমন সহ চলচ্চিত্র অঙ্গণের বেশ কিছু কলাকুশলি আমার সংগঠনে সদস্য হয়েছেন। এভাবে আমি সবাইকে বলব আপনারা আসুন এই সংগঠনের সাথে কাজ করুন সকলে এগিয়ে এলে নিরাপদ সড়ক বাস্তবায়ন একিদিন হবেই।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নিসচা কেন্দ্রীয় মহাসচিব সৈয়দ এহসান-উল হক কামাল, নিসচা যুগ্ম মহাসচিব লিটন এরশাদ, সাংগঠনিক সম্পাদক এসএম আজাদ হোসেন, আন্তর্জাতিক সম্পাদক মিরাজুল মইন জয়, দফতর সম্পাদক ফিরোজ আলম মিলন, যুগ্ম সম্পাদক -লায়ন গনি মিয়া বাবুল, কামাল হোসেন খান, এ কে আজাদ, নাসিম রুমি, আলাল উদ্দিন, মহসিন প্রমুখ।

Advertisement

Check Also

নন্দীগ্রাম যুবদলনেতা রুবেলের পিতার মুত্যুতে এম পি মোশারফ হোসেন সহ কাহালু ও নন্দীগ্রাম বিএনপির নেতৃবৃন্দের শোক প্রকাশ

বগুড়ার নন্দীগ্রাম উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুর রউফ রুবেল এর পিতা আফির উদ্দিন বার্ধক্যজনিত …


Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (1) in /home/ajkersangbad/public_html/wp-includes/functions.php on line 5275

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (1) in /home/ajkersangbad/public_html/wp-includes/functions.php on line 5275