নিসচা’র কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব পদে লায়ন গনি মিয়া বাবুল পুনরায় নির্বাচিত। আরজেএফ এর অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক: নিরাপদ সড়ক চাই’র (নিসচা) কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব পদে লায়ন গনি মিয়া বাবুল পুনরায় নির্বাচিত হয়েছেন। ৩ জানুয়ারি সোমবার নিসচা’র কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সভায় ২০২২-২৩ মেয়াদের ৫৫ সদস্য বিশিষ্ট নবগঠিত কমিটি সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ঘোষণা করেন। এই কমিটিতে লায়ন মোঃ গনি মিয়া বাবুল যুগ্ম-মহাসচিব পদে নির্বাচিত হওয়ায় বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও বিশিষ্ট ব্যক্তিবর্গ তাকে অভিনন্দন জানিয়েছেন।
উল্লেখ্য লায়ন মোঃ গনি মিয়া বাবুল ১৯৯৮ সাল থেকে নিসচা’র বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে স্বীয় দায়িত্ব দক্ষতা ও প্রশংসার সাথে পালন করে আসছেন। নিরাপদ সড়ক চাই গাজীপুর জেলা শাখার প্রতিষ্ঠাতা ও সভাপতি হিসেবে তিনি ১৯৯৮ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত সাফল্যের সাথে দায়িত্ব পালন করে করেছেন। তিনি নিসচা’র কেন্দ্রীয় ২০০৬-২০০৮ মেয়াদের কমিটিতে নির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। ২০০৮ থেকে ২০১২ পর্যন্ত কেন্দ্রীয় প্রচার হিসেবে স্বীয় দায়িত্ব প্রশংসার সাথে পালন করেছেন। তিনি ২০১২ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত নিসচা’র কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব পদে দায়িত্ব যথাযথভাবে পালন করেছেন। ২০১৯-২১ মেয়াদের কমিটিতে তিনি এক নম্বর নির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব প্রশংসার সাথে নিরসলভাবে পালন করেছেন।
উল্লেখ্য, লায়ন মোঃ গনি মিয়া বাবুল নিসচা ছাড়াও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের মাধ্যমে দীর্ঘদিন যাবত মানবকল্যাণে ও সমাজ উন্নয়নে সততা ও দক্ষতার সাথে নিরলসভাবে কাজ করে আসছেন। কাজের স্বীকৃতি হিসেবে তিনি আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মেলভিন জোন ফেলো-এমজেএফ উপাধিসহ শতাধিক সম্মাননা পদকে ভূষিত হয়েছেন। পেশায় শিক্ষক হলেও তিনি গণমাধ্যমে নিয়মিত কলাম, প্রবন্ধ, কবিতা ও ছড়া লেখে আসছেন। ফলে দেশের সাংস্কৃতিক ও সাহিত্যাঙ্গাণে এবং গণমাধ্যমে লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর যথেষ্ট সুনাম রয়েছে। পুনরায় যুগ্ন মহাসচিব মনোনীত হওয়ায় লায়ন মোঃ গনি মিয়া বাবুলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন( আরজেএফ) চেয়ারম্যান এস এম জহিরুল, ভারপ্রাপ্ত মহাসচিব মোঃ আল- আমিন শাওনসহ কেন্দ্রীয় ও সকল শাখা কমিটির নেতৃবৃন্দ। প্রকাশ থাকে যে লায়ন মোঃ গনি মিয়া বাবুল আরজেএফ এর উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য।


Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (1) in /home/ajkersangbad/public_html/wp-includes/functions.php on line 5275

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (1) in /home/ajkersangbad/public_html/wp-includes/functions.php on line 5275