সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / সারাদেশ / নন্দীগ্রামে শীতার্তদের পাশে ইউএনও শিফা নুসরাত

নন্দীগ্রামে শীতার্তদের পাশে ইউএনও শিফা নুসরাত

নন্দীগ্রাম বগুড়া প্রতিনিধি :

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় শীতের রাতে বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে খেটে খাওয়া মানুষ বিশেষ করে দিন মজুর, শ্রমিক, ভ্যান চালক এবং ছিন্নমূল দুস্থ, অসহায়, বৃদ্ধ, এতিম ও প্রতিবন্ধিদের মাঝে কম্বল বিতরণ করেছে নন্দীগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিফা নুসরাত।

জানা যায়,গতকাল দিবাগত রাতে নন্দীগ্রাম পৌর এলাকার বাসষ্ট্যান্ড সহ উপজেলার বিভিন্ন স্থানে ছিন্নমূল মানুষেরা শীতে কাঁপছিলো তাদের মাঝে হাজির হয়ে কম্বল বিতরণ করেন তিনি। এসময় তার সাথে ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু তাহের।শীতের রাতে ইউএনও’র নিকট থেকে কম্বল পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন ছিন্নমূল মানুষগুলো।

একই সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছ থেকে এসব শীতবস্ত্র পেয়ে অত্যন্ত কৃতার্থ খেটে খাওয়া দিনমজুর আর দারিদ্র্যসীমার নিচে বসবাস করা এই মানুষগুলো।তারা ইউএনও প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

গত রাতে উপজেলার বিভিন্ন এলাকার বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে তিনি এ কার্যক্রম চালান। দুস্থ, অসহায়, বৃদ্ধ, এতিম, প্রতিবন্ধি ও ছিন্নমূল মানুষদের শীতার্ত শরীরে রাতে কম্বল জড়িয়ে দিয়ে চমক সৃষ্টি করেছেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিফা নুসরাত।জীবন-জীবিকার তাগিদে ছুটে চলা শীতার্ত মানুষদের জন্য মানবিক উপজেলা নির্বাহী কর্মকর্তার এই ত্রাণ সহায়তা তাদের জন্য এক উষ্ণ ভালোবাসার ছোঁয়া।

নন্দীগ্রাম উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাত জানান, সরকারি অনুদানের কম্বল গুলো প্রকৃত শীতার্তদের মাঝে বিতরণ করছি ।পর্যায়েক্রমে নন্দীগ্রাম উপজেলার অন্যান্য জায়গায় শীতার্ত, অসহায় দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করা হবে।তিনি আরও বলেন, অসহায় ও ছিন্নমূল মানুষগুলো সাথে আনন্দ ভাগাভাগি করার মূহুর্তগুলো অন্যরকম।

Advertisement

Check Also

আমরা খুশি মনেই শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের সিদ্ধান্ত নিয়েছি

অনলাইন ডেস্ক : শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করার বিষয়ে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, করোনা সংক্রমণ …