সু-শিক্ষা না থাকলে কোন দেশ বা জাতি সামনে এগিয়ে যেতে পারবে না ..উপজেলা চেয়ারম্যানঃরিজু

এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ মানব সভ্যতার প্রাণশক্তি হল শিক্ষা। একটি জাতি উন্নত না অনুন্নত, সভ্য না অসভ্য তা তা শিক্ষার মাধ্যমে পরিমাপ করা যায়। তাই লেখাপড়ার সু-শিক্ষা যদি না থাকে তাহলে কোন দেশ বা জাতি সামনে এগিয়ে যেতে পারবে না। বৃহস্পতিবার (১০মার্চ) দুপুর ২টায় বগুড়ার শিবগঞ্জের মহাস্থান শাহ সুলতান বলখী (রহঃ) আলিম মাদ্রাসা কর্তৃক আয়োজিত নবীন বরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত গুলো বলেন শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু।

শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উন্মে কুলসুম সম্পার সভাপতিত্বে অনুষ্ঠান শুরুতেই স্বাগত বক্তব্যে সুন্দর বক্তৃতার মাধ্যমে মাদ্রাসা শিক্ষাব্যবস্থা, উন্নয়ন এবং ছাত্র-ছাত্রীদের ভাল ফলাফল করতে উৎসাহিত করেন অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ আবু বক্কর সিদ্দিক।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার টি,এম আব্দুল হামিদ,
বরেণ্য অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা জাতীয় যুব সংহতির সদস্য সচিব ও উপজেলা যুব সংহতির আহবায়ক হুসাইন শরীফ সঞ্চয়(এমবিএ)
পরে অতিথিদের ফুল ও ক্রেষ্ট প্রদান করা হয়। সেই সাথে নবীন ও কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধনা জানিয়ে তাদের উজ্জ্বল ভবিষ্যৎ ও সাফল্য কামনা করা হয়।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আলমগীর হোসেন লালু, ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য বেলাল হোসেন মন্ডল, সমাজ সেবক জিন্নাহ মিয়া,অত্র মাদ্রাসার সহকারী অধ্যাপক, এ,টি,এম আব্দুছ ছাত্তার, রুহুল আমিন, ছালেকা পারভিন, ইংরেজি প্রভাষক নাজমুস সাকীব, গণিত প্রভাষক আজাদ হোসেন, পদার্থ প্রভাষক আজাদ হোসেন, জীব বিঃ প্রভাষক জিল্লুর রহমান, রসায়ন বিঃ প্রভাঃ ওয়াজেদ আলী, আরবি প্রভাঃ আব্দুল বারী, সহকারী মৌলভী এ,এফ, এম ফজলুর রহমান, আবু মহিউদ্দিন, মোস্তাকিমা খনম মঞ্জু সহঃ শঃশঃচঃ, মাজেদা খাতুন সহঃ শিঃ কম্পিউটার, শারমীন আক্তার বানু, সহঃ কৃষি, মোহাম্মদ আলী সরকার, সহকারী শিঃ বিজ্ঞান, এ,বি,এম আব্দুল বারী জুনিয়র মৌলভি, সাফিউল আজম সহকারী শিক্ষক, আব্দুল হান্নান ফকির, মীর আলম, আজিজুল হক, নুরুন্নাহার আক্তার, এএসএম আফজাল হোসেন, জান্নাতি খাতুন, রনজু মিয়া, মোহাসিন আলী প্রমূখ।

 


Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (1) in /home/ajkersangbad/public_html/wp-includes/functions.php on line 5275

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (1) in /home/ajkersangbad/public_html/wp-includes/functions.php on line 5275