বগুড়ার নুনগোলায় পূর্ব শত্রুতার জের ধরে সাংবাদিক দুলাল এর মাথা ফাটালেন সাবেক ইউপি সদস্য ও যুবলীগ নেতা সাইফুল ইসলাম

এস আই সুমন,স্টাফ রিপোর্টার,বগুড়াঃ
বগুড়া সদর উপজেলার নুনগোলায় পূর্ব শত্রুতার জের ধরে সাংবাদিক দুলালকে বেধড়ক মারপিট করে মাথা ফাটালেন সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলাম।

জানা যায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় বগুড়া সদরের নুনগোলা ইউনিয়নের আশোকোলা গ্রামে বাড়ির সিমানা রাস্তার পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের সাবেক ইউপি সদস্য ও যুবলীগ নেতা সাইফুল ইসলাম মন্ডল ও রাসেল হোসেনের নেতৃত্বে ‘দৈনিক সাতমাথা’ পত্রিকার নামুজা প্রতিনিধি আনিছার রহমান দুলাল(৫৫)-কে বেধড়ক মারপিট করে ও মাথায় ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করে । এসময় তাদের মারপিটে সাংবাদিক দুলাল গুরুত্বর আহত হয়।আহত সাংবাদিক দুলালকে স্থানীয় গ্রামবাসীর সহযোগিতায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এসংবাদ লেখা পর্যন্ত আহত সাংবাদিক পরিবারের পক্ষ থেকে বগুড়া সদর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।
উল্লেখ্য যে, সাবেক ইউপি সদস্য ইউনিয়ন যুবলীগ নেতা সাইফুল ইসলাম মন্ডলের বিরুদ্ধে পূর্বে অপরাধ করার ঘটনা অহরহ রয়েছে বলে এরাকাবাসী জানান।
দিনে দুপুরে একজন প্রবীন সাংবাদিককে হত্যার উদ্দেশ্যে মারপিটের ঘটনায় এলাকাবাসীর মাঝে মিশ্রু প্রতিক্রিয়া দেখা যায়,সেই সাথে ঘটনাটি সুষ্ঠ তদন্ত সাপেক্ষে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য বগুড়া জেলা পুলিশ সুপার,সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সহ সদর থানা অফিসার ইনচার্জ(ওসি) এর প্রতি ভুক্তভোগী পরিবার সহ এলাকাবাসী আহ্বান জানান।

 


Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (1) in /home/ajkersangbad/public_html/wp-includes/functions.php on line 5275

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (1) in /home/ajkersangbad/public_html/wp-includes/functions.php on line 5275