সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / সারাদেশ / দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন


অনলাইন ডেস্ক

দীর্ঘ এক মাসের সিয়াম সাধনার পর আনন্দের বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদুল ফিতর। মুসলমানদের প্রধান দুটি ধর্মীয় উৎসবের অন্যতম এই ঈদুল ফিতর। প্রতিবছর ছেলে-বুড়ো, নারী-পুরুষ, ধনী-দরিদ্র-নির্বিশেষে সবাই শরিক হয় এই আনন্দ উৎসবে। যে যার সাধ্যমতো এই দিনটি আনন্দঘন পরিবেশে উদযাপন করে থাকে।

হিংসা, বিদ্বেষ, হানাহানি ভুলে মানুষে-মানুষে আনন্দের বন্যা বয়ে যায়। ঈদের আনন্দ সবার সঙ্গে ভাগ করে নিতে পথের বিড়ম্বনা অগ্রাহ্য করে সবাই ছুটে যায় পরিবার, আত্মীয়-স্বজনের কাছে। ঈদের এই বাড়ি ফেরা যেন নিরাপদ হয় নির্বিঘ্ন হয় এজন্য সকলকে ট্রাফিক আইন মেনে চলার আহ্বান জানিয়েছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।
মুসলিম উম্মাহর প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এক বার্তায় দেশবাসীকে শুভেচ্ছা জানান নিরাপদ সড়ক চাই সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও নিরাপদ নিউজ এর প্রধান সম্পাদক চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, দেশবাসী সকলকে জানাই ঈদুল ফিতরের শুভেচ্ছা। সড়ক দুর্ঘটনা রোধে ট্রাফিক আইন মেনে চলুন। ‘যত গতি তত ক্ষতি’ ‘অতিরিক্ত গতি পরিহার করুন-দুর্ঘটনামুক্ত দেশ গড়ুন’ ‘গতিকে মারুন জীবনকে নয়’। সুস্থ থাকুন। নিরাপদ থাকুন। মহান আল্লাহ তায়ালা আমাদের সকলকে সড়ক দুর্ঘটনা থেকে মুক্তি দিন সেই কামনা করি। ঈদ মোবারক।

ইলিয়াস কাঞ্চন সকলের উদ্দেশ্যে আরো বলেন, সড়ক দুর্ঘটনারোধে সড়কের সকল নিয়ম মেনে পথ চলুন। তিনি জরুরী প্রয়োজন ছাড়া যাত্রা থেকে সবাইকে বিরত থাকার আহবান জানান।

Advertisement

Check Also

বগুড়ার মহাস্থান প্রেসক্লাবের বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত

প্রেস রিলিজ——– বগুড়ার মহাস্থান প্রেসক্লাবের বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুর ২টায় মহাস্থান প্রেসক্লাবের …