সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / চট্রগ্রাম বিভাগ / চন্দনাইশে হিজরি নববর্ষ পালন।

চন্দনাইশে হিজরি নববর্ষ পালন।

সাজ্জাদ হোসেন বিজয়,চন্দনাইশ প্রতিনিধি (চট্টগ্রাম)ঃ আজ পহেলা সেপ্টেম্বর রোজ রবিবার সকাল ৮ ঘটিকায় বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা বৈলতলী ইউনিয়ন শাখার উদ্যোগে ১৪৪১ হিজরি সন বরণ উপলক্ষে বিশাল গাড়ী বহর র‍্যালী ও আলোচনা সভা সংগঠনের সভাপতি মুহাম্মদ ফোরকান উদ্দীন ফরহাদ এর সভাপতিত্বে ও মুহাম্মদ সাজ্জাদ হোসেন এর সঞ্চলনায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ জননেতা এস,এম সায়েম।উদ্ভোধক ছিলেন ইউনিয়ন ইসলামী ফ্রন্ট এর সভাপতি মাওলানা হারুন-উর-রশিদ ভুইঁয়া(ম,জি,আ)।
এতে বিশেষ অথিতি হিসেবে উপস্তিত ছিলেন
চরপাড়া আদর্শ যুব সংঘের সভাপতি তৌহিদুল ইসলাম,বৈলতলী সুন্নি ঐক্য পরিষদের আহব্বায়ক মাওলানা কাশেম নুরী দায়েমী,ইউনিয়ন যুবসেনার সভাপতি আলহাজ্ব মুহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক ডাঃআব্দুল আউয়াল।প্রধান বক্তা হিসেবে উপস্তিত ছিলেন চন্দনাইশ-সাতকানিয়া(আংশিক) থানার ছাত্রসেনার সাবেক সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ ইব্রাহীম,বিশেষ বক্তা ছিলেন চন্দনাইশ সাতকানিয়া(আংশিক) এর সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ বোরহান উদ্দিন সিদ্দিকী। বক্তারা বলেন সরকারি যথাযথ মর্যাদায় হিজরি নববর্ষ উদযাপন এর মাধ্যমে যুব সমাজের মধ্যে ইসলামী মূ্ল্যবোধ সৃষ্টি করতে হবে।বক্তারা আরো বলেন মদ,জুয়া,মাদকদ্রব্য থেকে যুবসমাজকে রক্ষা করতে সরকারকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে দাবী জানান।অন্যান্যদের মাঝে আরও উপস্তিত ছিলেন মুহাম্মদ মুজাম্মেল,মুহাম্মদ এনামুল হক,আবদুস শাকুর, মুহাম্মদ আজিজ,তৌহিদ, হানিফ,জামশেদ,নাসীর,
এনাম প্রমুখ।এতে সার্বিক সহযোগিতা করেছেন, ইউনিয়ন ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও সামাজিক ও ধর্মীয় সংগঠন পাক পাঞ্জাতন। বৈলতলী,বরমা,চন্দনাইশ সদর, গাছবাড়ীয়া,দোহাজারি সহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ইউনুস মার্কেট দোয়া ও মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

Advertisement

Check Also

উন্মুক্ত হলো ‘রুপালি গিটার

’ ডেস্ক রিপোটঃ স্টিলের পাত দিয়ে তৈরি একটি গিটার। সাড়ে চার ফুট উচ্চতার বেদিতে বসানো …

Leave a Reply

Your email address will not be published.