ধামরাইয়ে নিসচা কর্মীকে ‘লাঞ্ছনা’, শিবগঞ্জ উপজেলা শাখার নিন্দা

শিবগঞ্জ(বগুড়া)প্রতিনিধিঃ ঢাকা আরিচা মহাসড়কের নয়ারহাট অংশে সড়ক দখল করে মাছের আড়ৎ, বালির ব্যবসা গাড়ির বেপরোয়া উঠানামা, সড়কে অবৈধ পার্কিং, সড়কে উল্টো পথে চলাচলের প্রতিবাদ এবং রাস্তার যানজট মুক্ত করতে গিয়ে লাঞ্চিত’র শিকার হয়েছে নিরাপদ সড়ক চাই (নিসচা)ধামরাই শাখার সহ-সভাপতি মোঃ ইমরান হোসেন ।

নিসচা কর্মী ,সড়কযোদ্ধা ইমরান হোসেন কে লাঞ্চিত করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বিবৃতি দিয়েছেন নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার নেতৃবৃন্দ। বিবৃতি দাতারা হলেন নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি রশিদুর রহমান রানা, সহ-সভাপতি আল এমরান খন্দকার,সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল হান্নান,সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবি,দুর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম,অর্থ সম্পাদক সোহাগ, দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম,প্রচার সম্পাদক সোহেল রানা,প্রকাশনা সম্পাদক ইমরানুল হক,সাংস্কৃতিক সম্পাদক আব্দুর রহমান,কার্যকরী সদস্য ছামসুল ইসলাম, রহিম, আসাদুল্লাহ,শাহ কামাল তালুকদার, শেখর, গোলাম মোস্তফা, শরীফুল প্রমুখ।

উল্লেখ্য গত ১৩ জুন ২০২২ইং সকাল ৮টার দিকে ধামরাইয়ের ইসলামপুর বাসস্ট্যান্ড এলাকায় যানজট নিরসনে কাজ করার সময় প্রতীক সিরামিকের একটি সিলভার কালার মাইক্রো বাস (ঢাকা মেট্রো-চ-৫৩-৩৪৬৮) উল্টোপথে আসছিল। এতে যানজট আরও চরমে উঠে। এসময় ওই নিসচাকর্মী গাড়িটির পথরোধ করে সঠিক নিয়মে গাড়ি চালাতে অনুরোধ করেন। এতে মাইক্রো বাস আরোহী ৫-৬ জন ক্ষিপ্ত হয়ে গাড়ি থেকে নেমে এলোপাথাড়ি তার উপর চড়াও হয় এবং টেনে-হিঁচড়ে গাড়িতে উঠিয়ে ডাউটিয়া এলাকার প্রতীক সিরামিকস লিমিটেডের ভেতরে নিয়ে আটকে রেখে তার সংগঠনের আইডি কার্ড, মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এমনকি তার কাছ থেকে জোর করে ১০ হাজার টাকা রেখে ছেড়ে দেওয়া হয়।


Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (1) in /home/ajkersangbad/public_html/wp-includes/functions.php on line 5275

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (1) in /home/ajkersangbad/public_html/wp-includes/functions.php on line 5275