সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / সারাদেশ / নন্দীগ্রামের বুড়ইল ইউপি নির্বাচনে ভোটারদের দীর্ঘলাইন, চলছে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ

নন্দীগ্রামের বুড়ইল ইউপি নির্বাচনে ভোটারদের দীর্ঘলাইন, চলছে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ

নন্দীগ্রাম(বগুড়া) প্রতিনিধি

শেষ ধাপে আজ ১৫ জুন বুধবার বগুড়ার নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোটারদের দীর্ঘলাইন লক্ষ্য করা যাচ্ছে। ভোটার ও প্রার্থীদের সাথে কথা বলে জানা গেছে, সকাল ৮টা থেকে বেলা ২টা পর্যন্ত কেন্দ্রগুলোতে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ হয়েছে।

তবে সকালের দিকে ভোটারের উপস্থিতি কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বেড়ে যায়। সেই সঙ্গে দীর্ঘ হতে থাকে ভোটারদের লাইন। উপজেলার বুড়ইল ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে প্রথমবারের মতো ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে ভোট প্রদান করছেন ভোটাররা।

নন্দীগ্রাম উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আব্দুল সালাম বলেন, উপজেলার বুড়ইল ইউনিয়নে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। এ নির্বাচনে তিনজন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করছেন। গুরুত্বপূর্ণ কেন্দ্রে ৪ জন করে পুলিশ এবং সাধারণ কেন্দ্রে ৩ জন করে পুলিশ সদস্য দায়িত্ব পালন করছেন। ২ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। এছাড়া প্রতিটি কেন্দ্রে ১৯ জন করে আনসার সদস্য রয়েছে।

দদাসগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটার রাহেলা বেগম বলেন, প্রথমবারের মতো ইভিএম মেশিনে ভোট দিলাম। শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে পেরে ভালোই লাগছে।
বুড়ইল ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী রুহুল আমিন হিমেল বলেন, আমি সকাল থেকে বিভিন্ন ভোট কেন্দ্রে গিয়েছি। এখন পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে

 

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা কঠোর অবস্থানে রয়েছে। শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিফা নুসরাত জানান, শান্তিপূর্ণভাবে বুড়ইল ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আশা করছি শেষ পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই লক্ষ্যে আমরা কাজ করছি।

বুড়ইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট ভোটার ৩০ হাজার ৩২৬ জন। পুরুষ ভোটার ১৫ হাজার ৫৬ জন। নারী ভোটার ১৫ হাজার ২৭০ জন। এখানে ভোট কেন্দ্র রয়েছে ১৬টি। নির্বাচনে ৬ জন চেয়ারম্যান প্রার্থী রয়েছেন। এছাড়া সদস্য পদে ৩৪ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১৪ জন প্রার্থী প্রতিদ্বন্দি¦তা করছেন।

Advertisement

Check Also

নন্দীগ্রামে সার ডিলারদের সতর্ক করেছে কৃষি বিভাগ

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার সার ডিলারদের সতর্ক করেছে কৃষি বিভাগ। সার বিক্রিতে অনিয়ম ঠেকাতে মনিটরিং জোরদার …


Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (1) in /home/ajkersangbad/public_html/wp-includes/functions.php on line 5275

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (1) in /home/ajkersangbad/public_html/wp-includes/functions.php on line 5275