সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / সারাদেশ / কাহালুর দূর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন শাহ মো. মাসুদ হাসান রনজু

কাহালুর দূর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন শাহ মো. মাসুদ হাসান রনজু

বুধবার বগুড়ার কাহালু উপজেলার দূর্গাপুর ইউ পি নির্বাচন আনন্দ উৎসব মূখর পরিবেশে অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে ইভিএম এ অনুষ্ঠিত হয়েছে।
নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদে মোটর সাইকেল মার্কায় ৬ হাজার ৩”শ ২৬ ভোট পেয়ে বেসরকারী ভাবে শাহ মো. মাসুদ হাসান রনজু চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কা চেয়ারম্যান প্রার্থী বদরুজ্জামান খান বদের পেয়েছেন ৫ হাজার ৮”শ ৬৩ ভোট। এছাড়াও ১ ২ ও ৩ ওয়ার্ডের সংরক্ষিত আসনে সদস্য পদে নির্বাচিত হয়েছেন আক্তারণ বিবি, ৪ ৫ ও ৬ ওয়ার্ডের সংরক্ষিত আসনে সদস্য পদে নির্বাচিত হয়েছেন শিফ্রা রানী, ৭ ৮ ও ৯ ওয়ার্ডের সংরক্ষিত আসনে সদস্য পদে নির্বাচিত হয়েছেন জাহানারা বিবি, ১ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন আব্দুল হান্নান আজাদ, ২ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন আশিকুর রহমান খোকন, ৩ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন আজিজার রহমান, ৪ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন আব্দুল আলীম, ৫ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন খোকন প্রামানিক, ৬ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন ফরিদ উদ্দিন, ৭ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন আব্দুস সালাম, ৮ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন দুলাল ফকির ও ৯ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন বজ্র রাখাল চাকী। দূর্গাপুর ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৩”শ ৫৬ জন। তার মধ্যে ১৪ হাজার ৭”শ ৮৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। বাতিল ভোট ৩৮টি। ভোট পড়েছে ৮০.৫৭%। নির্বাচনের ফলাফল ঘোষনা করেন রিটানিং অফিসার ও কাহালু উপজেলা নির্বাহি অফিসার জিন্নাত আরা জলি।
নির্বাচন ব্যাপারে এক্রিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও কাহালু উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান এর সাথে কথা বলা হলে তিনি জানান, কাহালুতে আমি যোগদানের পর থেকে অতীতে কাহালু পৌরসভা ও ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে যেভাবে কাহালু বাসী আমাকে সার্বিক ভাবে সহযোগিতা করে অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে নির্বাচন করার সুযোগ করেছেন । তারই ধারাবাহিক দূর্গাপুর ইউ পি নির্বাচন অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে করতে পারায় কাহালু বাসী, আইন শৃংখলা বাহিনী ও সাংবাদিককের প্রতি আমি কৃতকতা প্রকাশ করছি।

Advertisement

Check Also

বানভাসি মানুষের পাশে দাঁড়াতে এবার নিজেই সিলেট যাচ্ছেন ইলিয়াস কাঞ্চন

অনলাইন ডেস্ক বানভাসি মানুষের পাশে দাঁড়াতে এবার নিজেই সিলেট যাচ্ছেন ইলিয়াস কাঞ্চন আগামী ২৬ তারিখ …