সর্বশেষ সংবাদ

 

অনলাইন ডেস্ক ঃ
বগুড়ায় স্থগিত ৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুইটিতে আওয়ামী লীগ মনোনীত এবং অপর দুইটিতে বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বুধবার (১৫ জুন) সন্ধ্যায় নির্বাচন অফিস সুত্রে এ তথ্য জানানো হয়েছে।

নির্বাচিতরা হলেন, গাবতলী উপজেলার নবগঠিত সুখানপুকুর ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আলমগীর রহমান আলম। তিনি নৌকা প্রতিকে পেয়েছেন ৪ হাজার ৪৬০ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চশমা প্রতীকে ভোট পেয়েছেন ৪ হাজার ১৭১। সারিয়াকান্দি উপজেলার চালুয়াবাড়ি ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তাজুল ইসলাম। নৌকা প্রতিকে তিনি ভোট পেয়েছেন ৩ হাজার ৫৫। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শওকত আলী আনারস প্রতীকে ভোট পেয়েছেন ২ হাজার ৫১১।

নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী জিয়াউর রহমান জিয়া। অটোরিকশা প্রতীকে তিনি ভোট পেয়েছেন ১১ হাজার ২৭০। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল মালেক চশমা প্রতীকে ভোট পেয়েছেন ৬ হাজার ৯১৮। কাহালু উপজেলার দুর্গাপুর ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী মাসুদ হাসান রঞ্জু। তিনি মোটরসাইকেল প্রতীকে ভোট পেয়েছেন ৬ হাজার ৩২৬। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বদরুজ্জামান খান বদের নৌকা প্রতীকে ৫ হাজার ৮৬৩ ভোট পেয়েছেন।

এছাড়াও গাবতলী পৌরসভার ৯ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে মিলন প্রাং উঠপাখি প্রতীকে ৮০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইভিএমএ ভোট গ্রহণ করা হয়। শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ শেষে সন্ধ্যায় ফল ঘোষণা করা হয়।

Advertisement

Check Also

নন্দীগ্রামে বুড়ইল ইউপি নির্বাচনে চেয়ারম্যান হলেন জিয়া

নন্দীগ্রাম (-বগুড়া)প্রতিনিধি ঃ বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ১নং বুড়ইল ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জিয়াউর রহমান( …