সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / আইন ও অপরাধ / নন্দীগ্রামে গাঁজা-হেরোইনসহ তিন মাদক কারবারি গ্রেফতার

নন্দীগ্রামে গাঁজা-হেরোইনসহ তিন মাদক কারবারি গ্রেফতার

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে পৃথক অভিযানে গাঁজা ও হেরোইনসহ তিনজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার তাদেরকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার আইলপুনিয়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে জহুরুল ইসলাম(২৮), রনবাঘা গ্রামের মৃত জনাব আলীর ছেলে হেলাল(৩৪) ও মৃত আজাদ হোসেনের ছেলে সেন্টু(৩৩)।

থানার উপ-পরিদর্শক মো. নুর আলম জানান, গত সোমবার রাত্রী আনুমানিক সাড়ে ১১টার দিকে ১নং বুড়ইল ইউপির অর্ন্তগত আইলপুনিয়া দরবার শরীফ এর দক্ষিণ-পূর্ব পাশে বট গাছের নিচে হইতে ১০(দশ) গ্রাম গাঁজাসহ মাদক কারবারি জহুরুল ইসলাম কে গ্রেফতার করা হয়। অপরদিকে মঙ্গলবার সকাল ১১টার দিকে পৃথক অভিযানে ২নং নন্দীগ্রাম সদর ইউপির অর্ন্তগত রনবাঘা গ্রামস্থ আলমগীর হোসেন এর স-মিলের সামনে বগুড়া-নাটোর মহাসড়কের পশ্চিম পাশ হইতে এক গ্রাম হেরোইনসহ হেলাল ও সেন্টুকে গ্রেফতার করা হয়েছে। আসামী সেন্টুর বিরুদ্ধে পূর্বে একটি মাদক মামলা রয়েছে।

Advertisement

Check Also

নন্দীগ্রামে পাথর ভর্তি ট্রাক তল্লাশি করে ৫০ কেজি গাঁজা উদ্ধার-গ্রেফতার ২

নন্দীগ্রাম বগুড়া প্রতিনিধিঃ- বগুড়ার নন্দীগ্রামে চেকপোষ্ট বসিয়ে পাথর ভর্তি ট্রাক তল্লাশি করে ৫০ কেজি গাঁজাসহ …


Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (1) in /home/ajkersangbad/public_html/wp-includes/functions.php on line 5275

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (1) in /home/ajkersangbad/public_html/wp-includes/functions.php on line 5275