যতদিন শেখ হাসিনা থাকবেন ততদিন বাংলাদেশ আলোকিত থাকবে ……. বগুড়ায় স্বরাষ্ট্রমন্ত্রী

এস আই সুমনঃ স্টাফ রিপোর্টার,বগুড়াঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান বলেছেন, যতদিন শেখ হাসিনা জীবিত থাকবেন, ততদিন বাংলাদেশ আলোকিত থাকবে। দেশের মানুষ চায় আলোকিত বাংলাদেশ। তারা অন্ধকার বাংলাদেশ আর চায়না। বঙ্গবন্ধুর কন্যা দেশকে বদলে দিয়েছে। অতীতে আমরা পথ হারিয়েছিলাম। এখন আবার পথে ফিরে এসেছি। তিনি মঙ্গলবার বগুড়া পুলিশ লাইন্স মাঠে মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। তিনি আরও বলেন আজকের পুলিশ জনগনের পুলিশ হয়েছে। সন্ত্রাস ও মাদক দুই-ই সমস্যা। বর্তমান সরকার সন্ত্রাস নিমূল করেছে, মাদকের বিরুদ্ধে লড়াই চলছে। মাদকের বিরুদ্ধে কঠোর আইন করা হচ্ছে। আইনশৃঙ্খলাবাহিনী মাদক দ্রব্য নিয়ন্ত্রনে কাজ করে চলেছে। তিনি বলেন সব চ্যালেঞ্জ মোকাবেলা করার ক্ষমতা সরকারের রয়েছে। পাশের দেশ থেকে মাদক আসছে ভারত মায়ানমারের সাথে মাদক নিয়ন্ত্রন নিয়ে কথা চলছে।

রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আব্দুল বাতেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বগুড়া ৫ এলাকার সংসদ আলহাজ্ব হারিবর রহমান, বগুড়া ১ এলাকার সংসদ সদস্য সাহাদারা মান্নান, বগুড়া ৭ এলাকার সংসদ সদস্য মোঃ রেজাউল করিম বাবলু। বক্তব্য রাখেন বগুড়ার জেলা প্রশাসক মোঃ জিয়াউল হক, জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান মজনু, জেলা পরিষদের প্রশাসক ডা. মো: মকবুল হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, বগুড়া প্রেসকাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন।

সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী ।

প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান আরও বলেন, ভয়ংকর যত ড্রাগ আছে তা আসে মায়নমার থেকে। ভারতেকে অনুরোধ করা হয়েছে যাতে সীমান্তবর্তী এলাকায় ফেন্সিডিল সহজলভ্য না হয়। বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে। পরিবারের যুবক ছেলেটি কোথায় যায় কার সাথে মেলামেশা করে সেই খেয়াল রাখতে হবে। পারিবারিক অনুশাসন যাতে বজায় থাকে সেই ব্যবস্থা নিতে হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্যাতিত নিপীড়িত রোহিঙ্গা জনগোষ্ঠিকে বাংলাদশে আশ্রয় দিয়েছে। মানবিক কারণে বডার উন্মুক্ত করা হয়েছিলো। ১২ লাখ রোহিঙ্গা এখন বাংলাদেশে রয়েছে।

মন্ত্রী আরও বলেন দেশে যত মামলা হয় তার ৬০ ভাগ মামলা হয় মাদকের মামলা। মাদকের মামলায় সাক্ষী না পাওয়ায় আসামীরা পার পেয়ে যায়। তিনি বলেন ৯৯৯ এ ফোন করে জনগণ এখন আইনী সেবা পাচ্ছে। ফোন করলেই মিলছে পুলিশের সহায়তা। তিনি বলেন দেমের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নাই। আগামী নির্বাচনে বঙ্গবন্ধুর কন্যা নির্বাচিত হলে বাংলাদেশ সঠিক জায়গায় পৌছুবে।

এর আগে বগুড়ার উন্নয়ন এবং প্রধানমন্ত্রীর বগুড়া সফরের উপর তথ্যচিত্র প্রদর্শন করা হয়। এছাড়াও করোনায় মৃত পরিবহন মালিকদের পরিবার ও দুস্থ শ্রমিকদের আর্থিক প্রণোদনা প্রদান করা হয়। এছাড়াও মাদক ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসায় ৬৫ জনকে ভ্যান ও সেলাই মেশিন উপহার দেওয়া হয়।

এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী বগুড়ায় হোটেল মমইন-এ টিএমএসএস আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বগুড়া পুলিশ লাইনস স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহাদৎ আলম ঝুনু।

 


Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (1) in /home/ajkersangbad/public_html/wp-includes/functions.php on line 5275

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (1) in /home/ajkersangbad/public_html/wp-includes/functions.php on line 5275