নন্দীগ্রামে পাথর ভর্তি ট্রাক তল্লাশি করে ৫০ কেজি গাঁজা উদ্ধার-গ্রেফতার ২


নন্দীগ্রাম বগুড়া প্রতিনিধিঃ- বগুড়ার নন্দীগ্রামে চেকপোষ্ট বসিয়ে পাথর ভর্তি ট্রাক তল্লাশি করে ৫০ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে নন্দীগ্রাম থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার চর মিরকামারি মাথালপাড়া গ্রামের ইব্রাহিমের ছেলে তুহিন আলম (২৫) ও একই উপজেলার দাশুড়িয়া খয়েরবাড়ি গ্রামের মৃত হাতেম আলীর ছেলে হাসিবুল ওরফে জাহাবুল(২৩)। এসময় ফারুক হোসেন নামে এক মাদক কারবারি সুযোগ বুঝে পালিয়ে যায়। পালিয়ে যাওয়া মাদক কারবারি ফারুক হোসেন লালমনিরহাট জেলার হাতিভাঙ্গা উপজেলার দইখাওয়া গ্রামের বাসিন্দা। এই ঘটনায় মাদক পরিবহনে ব্যবহৃত পাথর বোঝায় ট্রাকটি জব্দ করা হয়েছে।

থানা সূত্রে জানাযায়, রবিবার (৩১শে জুলাই) গোপন তথ্যের ভিত্তিতে বগুড়া পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী ও অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশিদ এর দিক নির্দেশনায় নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেনের নেতৃত্বে এসআই খাইরুল ইসলাম এসআই বিকাশ চক্রবর্তী এসআই চাঁন মিয়া এসআই রেজাউল করিম এএসআই আবুল কালাম আজাদ মিন্টু রহমান সহ সঙ্গীয় ফোর্স নন্দীগ্রাম পৌরসভার অন্তর্গত ডাকনীতলাস্থ সেলিনা ফিলিং স্টেশনের সামনে চেকপোস্ট বসিয়ে ভোর ৫টায় বগুড়া থেকে আসা ঢাকা মেট্রো ট-২৫-২৯১৯ নম্বরের ট্রাক তল্লাশি করে ট্রাকের কেবিনের উপরে থাকা বক্সের ভেতর থেকে পলিথিন কাগজে মোরানো ৫ কেজি উজনের ১০টি গাঁজার প্যাকেট উদ্ধার করে।

উক্ত বিষয়ে রবিবার দুপুরে থানা হলরুমে আয়োজিত সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল রশিদ বলেন, লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর থেকে পাথর বোঝাই ট্রাকে করে বিপুল পরিমান গাঁজা নিয়ে পাবনা জেলার উদ্দেশ্যে রওনা দিয়েছে মাদক কারবারিরা এমন তথ্যে বগুড়া টু রাজশাহী মহাসড়কের নন্দীগ্রাম পৌর ডাকনীতলা সোলিনা পাম্পের সামনে চেকপোষ্ট বসিয়ে ৫০ কেজি গাঁজাসহ ২জন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে এসময় ১ মাদক কারবারি পালিয়ে গেছে। গ্রেফতারকৃতদের কাছ থেকে ২টি মোবাইল ফোন ও নগদ ৭২১ টাকা জব্দ সহ পাথর বোঝায় ট্রাক জব্দ করা হয়েছে। এই ঘটনায় গ্রেফতারকৃত ২ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।


Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (1) in /home/ajkersangbad/public_html/wp-includes/functions.php on line 5275

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (1) in /home/ajkersangbad/public_html/wp-includes/functions.php on line 5275