সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / রাজনীতি / স্বাধীনতা পরবর্তী যত উন্নয়ন হয়েছে সিংহভাগই এরশাদের: জিএম কাদের

স্বাধীনতা পরবর্তী যত উন্নয়ন হয়েছে সিংহভাগই এরশাদের: জিএম কাদের

স্বাধীনতা পরবর্তী যত উন্নয়ন হয়েছে সিংহভাগই এরশাদের: জিএম কাদের

ডেস্ক রির্পেোটঃ স্বাধীনতা পরবর্তী বাংলাদেশে যত উন্নয়ন হয়েছে তার সিংহভাগই প্রয়াত হুসেইন মুহাম্মদ এরশাদের শাসনামলে হয়েছে বলে দাবি করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে উত্তরার নিজ বাসভবনে শ্যামপুর-কদমতলী থানা জাপা নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন। বিরোধী দলীয় উপ-নেতা হওয়ায় জিএম কাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় তারা।

জাতীয় পার্টি সব সময় গণমানুষের রাজনীতি করে বলে দাবি করে জিএম কাদের বলেন, রাষ্ট্র পরিচালনার অভিজ্ঞতা রয়েছে। স্বাধীনতা পরবর্তী দেশে যত উন্নয়ন হয়েছে তার সিংহভাগই হয়েছে এরশাদ শাসনামলে। আমরা যদি ঐক্যবদ্ধভাবে দলকে সুসংগঠিত করতে পারি তাহলে আগামীতে আমাদের উজ্জ্বল ভবিষ্যৎ রয়েছে।

তিনি বলেন, রাজনীতিতে শুধুমাত্র পদ-পদবি পেলেই জনগণের ভালবাসা পাওয়া যায় না, ভালবাসা পেতে হলে জনগণের দ্বার প্রান্তে যেতে হবে। রাজনীতিতে টিকে থাকতে হলে গণমানুষের ভালবাসা ও শর্তহীন সমর্থনের প্রয়োজন। আমি পার্টির সর্বস্তরের নেতাকর্মীসহ দেশের মানুষের যে ভালোবাসা ও অকুণ্ঠ সমর্থন পেয়েছি সে অনুপ্রেরণা নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাম ভূইয়া, যুগ্ম-মহাসচিব হাসিবুল ইসলাম জয়, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক সুজন দে প্রমুখ।

Advertisement

Check Also

নন্দীগ্রাম উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আবু তৌহিদ রাজিব।

আব্দুল আহাদ,নন্দীগ্রাম : পবিত্র ঈদুল আযহা” উপলক্ষ্যে নন্দীগ্রাম উপজেলা ও পৌর বাসীর সর্বস্তরের সাধারণ মানুষ, …

Leave a Reply

Your email address will not be published.