সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ / জাতীয় / সোনাজয়ী রোমান সানাকে মিষ্টিমুখ করালেন প্রধানমন্ত্রী

সোনাজয়ী রোমান সানাকে মিষ্টিমুখ করালেন প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্টঃ এশিয়া কাপ ওয়ার্ল্ড র‌্যাংকিং আর্চারি টুর্নামেন্ট (স্টেজ-৩) রিকার্ভ পুরুষ ব্যক্তিগত ইভেন্টে সম্প্রতি সোনার পদক জিতেছেন রোমান সানা। তার এ সাফল্যে খুশি হয়ে প্রথম দেখায় তাকে মিষ্টিমুখ করালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে তার সঙ্গে রোমান সানা দেখা করতে এলে উৎফুল্ল প্রধানমন্ত্রী তাকে অভিনন্দন জানিয়ে মিষ্টিমুখ করান। এ সাফল্যে গর্বিত বোধ করে আর্চারি ক্ষেত্রে সম্ভাব্য সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন প্রধানমন্ত্রী।
এ সময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, প্রধানমন্ত্রী যদি এভাবে অব্যাহত পৃষ্ঠপোষকতা ও উৎসাহ যোগান, তাহলে আগামী অলিম্পিক গেমসে বাংলাদেশের ভালো কিছু একটা করা সম্ভব।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে যুব ও ক্রীড়া  মন্ত্রণালয়ের সচিব মো. আখতার হোসেন, আর্চারি ফেডারেশনের সভাপতি লেফটেন্যান্ট জেনারেল (অব.) মঈনুল ইসলাম এবং সাধারণ সম্পাদক কাজী রাজিব উদ্দিন আহমেদ চপল উপস্থিত ছিলেন।

Advertisement

Check Also

স্বাধীনতা দিবসে আইন সহায়তা কেন্দ্র নর্থবেঙ্গল জোনাল কমিটির মশারি ও মাক্স বিতরণ

প্রেস বিজ্ঞপ্তিঃ—২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে, আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন “নর্থবেঙ্গল জোনাল কমিটির” পক্ষ …

Leave a Reply

Your email address will not be published.


Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (1) in /home/ajkersangbad/public_html/wp-includes/functions.php on line 5275

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (1) in /home/ajkersangbad/public_html/wp-includes/functions.php on line 5275